মঠবাড়িয়াসোমবার , ২৩ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার গৃহবধূ হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

Mathbariaprotidin
এপ্রিল ২৩, ২০১৮ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ২০০৯ সালের গৃহবধু মমতাজ হত্যার দায়ে পিরোজপুরের মঠবাড়িয়ায় অভিযুক্ত দুই হত্যাকারীকে যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছে আদালত। পাশাপাশি দন্ডিতদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদ- দেয়া হয়েছে। সোমবার দুপুরে পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারিক হাকিম এসএম জিল্লুর রহমান এ দন্ডাদেশ দেন। আদালত মামলার চূড়ান্ত রায় ঘোষনার সময় আসামীরা অনুপস্থিত ছিল। দন্ডিত আসামীরা হলো উপজেলার হোতাখালী গ্রামের বাবুল হোসেনের ছেলে আল-আমিন সরদার ওরফে আকাশ (২৮) ও জাহাঙ্গীর মৃধার মেয়ে মুকুল আক্তার (২৭)।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট জহিরুল ইসলাম জানান, ২০০৯ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় মঠবাড়িয়া উপজেলার চিত্রা গ্রামের ফারুক ফরাজীর স্ত্রী মমতাজ বেগম (২০) কে আসামী আল-আমিন ও মুকুল আক্তার মিলে জরুরী কাজের কথা বলে মমতাজকে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার গোলবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ধান ক্ষেতে নিয়ে যায়। সেখানে আসামীরা ওই গৃহবধূকে শ্বাস রোধ করে হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়।
এ ঘটনায় নিহত গৃহবধূ মমতাজের স্বামী ঘটনার পর দিন বাদী হয়ে ভান্ডারিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর পুলিশ মামলায় অভিযুক্ত আল-আমিন ও তার সহযোগি মুকুলকে গ্রেপ্তার করে। পরে তারা জামিনে মুক্ত হয়ে পলাতক হয়। এ হত্যাকা-ের ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা ২০১০ সালের ৮ ফেব্রুয়ারী আদালতে আসামীদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!