মঠবাড়িয়াবুধবার , ১ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় খাদ্য নিয়ে সুবিধাবঞ্চিতদের বাড়িতে মানব কল্যাণ ঐক্য পরিষদ

Mathbariaprotidin
এপ্রিল ১, ২০২০ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : করোনা আতংকে পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘরে থাকা সুবিধাবঞ্চিত হতদরিদ্র কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সহায়তা নিয়ে হাজির হচ্ছেন স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের সদস্যরা। বুধবার সংগঠনের পক্ষ থেকে সভাপতি নুরুল আমীন রাসেল ও সাধারণ সম্পাদক শারমিনসহ অন্য সদস্যদের উপজেলার বিভিন্ন এলাকায় চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ওইসব পরিবারে পৌঁছে দিতে দেখা গেছে।
উপজেলা নির্বাহী অফিসারের অনুমতিক্রমে বুধবার এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে বলে জানা গেছে। এ ছাড়া জনসচেতনতায় উপজেলার বিভিন স্থানে মানুষের মাঝে লিফলেট ও সাকান বিতরণ করেছে সংগঠনটি।
সংগঠনের সভাপতি নূরুল আমীন রাসেল বলেন, করোনা আতংকের এ ক্রান্তিলগ্নে মানব কল্যাণ ঐক্য পরিষদের পক্ষ থেকে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকতে পেরে নিজের কাছে ভালো লাগছে। তিনি আরও বলেন, সংগঠনের সকলের প্রচেষ্টায় আমাদের এ সহায়তা চলমান থাকবে।
সংগঠনের সমন্বয়কারী কুয়েত প্রবাসী মীর তারেক বলেন, মানব কল্যাণ ঐক্য পরিষদের মাধ্যমে চলমান এ করোনা পরিস্থিতিতে প্রবাসে থেকে কিছুসংখ্যক প্রবাসীর সহযোগিতায় মাতৃভূমি মঠবাড়িয়া উপজেলার হতদরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। এ খাদ্য সহায়তায় যারা অর্থ দিয়ে সহযোগিতা করছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন মীর তারেক।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!