মঠবাড়িয়াশনিবার , ১৯ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার কে. এম. লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষকের দূর্ণীতির তদন্ত শুরু

আজাদী সালাম
ডিসেম্বর ১৯, ২০২০ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার কে.এম. লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে আনীত দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও শিক্ষক-কর্মচারীদের স্কুল থেকে দেয়া ভাতা ১৯ মাস স্থগিত রাখাসহ নানা অভিযোগের তদন্ত শুরু হয়েছে। শুক্রবার দিনভর পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন অভিযোগের তদন্ত করেন। এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক জেলা শিক্ষা কর্মকর্তা সুনীল চন্দ্র সেন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার রুহুল আমীন।

উল্লেখ্য- প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও শিক্ষক-কর্মচারীদের স্কুল থেকে দেয়া ভাতা গত ১৯ মাস স্থগিত রাখাসহ ২২ টি অভিযোগ তুলে সাধারণ শিক্ষক-কর্মচারীরা সংবাদ সম্মেলন, মানববন্ধন ও লাগাতার অবস্থান কর্মসূচি পালন করেছেন।

এব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু জানান, জেলা প্রশাসকের নির্দেশে তিন সদস্য বিশিষ্ট গঠিত তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন তদন্ত করছেন। জটিলতা নিরাসন কল্পে শীঘ্রই চূড়ান্ত প্রতিবেদন জেলা প্রশাসক বরাবরে দাখিল করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!