রবিবার , জানুয়ারি ২৪ ২০২১
Breaking News

মঠবাড়িয়ার কে. এম. লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষকের দূর্ণীতির তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার কে.এম. লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে আনীত দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও শিক্ষক-কর্মচারীদের স্কুল থেকে দেয়া ভাতা ১৯ মাস স্থগিত রাখাসহ নানা অভিযোগের তদন্ত শুরু হয়েছে। শুক্রবার দিনভর পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন অভিযোগের তদন্ত করেন। এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক জেলা শিক্ষা কর্মকর্তা সুনীল চন্দ্র সেন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার রুহুল আমীন।

উল্লেখ্য- প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও শিক্ষক-কর্মচারীদের স্কুল থেকে দেয়া ভাতা গত ১৯ মাস স্থগিত রাখাসহ ২২ টি অভিযোগ তুলে সাধারণ শিক্ষক-কর্মচারীরা সংবাদ সম্মেলন, মানববন্ধন ও লাগাতার অবস্থান কর্মসূচি পালন করেছেন।

এব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু জানান, জেলা প্রশাসকের নির্দেশে তিন সদস্য বিশিষ্ট গঠিত তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন তদন্ত করছেন। জটিলতা নিরাসন কল্পে শীঘ্রই চূড়ান্ত প্রতিবেদন জেলা প্রশাসক বরাবরে দাখিল করা হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা …

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

error: Content is protected !!