মঠবাড়িয়ারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার ইউপি সদস্যের হাতুরি দিয়ে ভাঙ্গা পা দু’টি কেটে ফেলায় ঢাকা মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

Mathbariaprotidin
ডিসেম্বর ৩১, ২০১৭ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার বিএনপি নেতা হাবিব তালুকদার হত্যা মামলার জামিনপ্রাপ্ত আসামী আ’লীগ নেতা ও ইউপি সদস্য ইদ্রিস তালুকদারের হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয়া পা দু’টি শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেলের চিকিৎসক অ¯্রপাচার করে কেটে ফেলেন।  তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ইদ্রিস তালুকদার বর্তমানে নিবিড় পর্যবেক্ষণ ইউনিট (আইসিইউ) এ সহযোগী অধ্যাপক ডা. গোলাম মোস্তফার তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন
ধানীসাফার ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ তালুকদার জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসক শনিবার সন্ধ্যায় অ¯্রপাচার করে ইদ্রিস তালুকদারের দ’ুটি পা কেটে ফেলেন। তিনি বর্তমানে জীবন-মরণ সন্ধিক্ষণে রয়েছে।
উল্লেখ্য, বিএনপি নেতা হাবিব তালুকদার হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে ২নং আসামী করা হয়। ওই মামলায় জামিনে থাকার কারণে ধানীসাফার ইউপি সদস্য ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস তালুকদার মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পরিষদ থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তুষখালী লঞ্চঘাটে (ফরাজী চত্বর) প্রতিপক্ষরা আটক করে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ও ডান হাত ভেঙ্গে দেয় এবং ধারাল অ¯্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করে। মৃত ভেবে স্থানীয় শহিদুল তালুকদারের বাড়ির পিছনে ফেলে রাখে।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!