মঙ্গলবার , জুলাই ১৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ার অপহৃত স্কুল ছাত্রী চট্টগ্রাম থেকে উদ্ধার গ্রেফতার-৩

স্টাফ রিপোর্টারঃ অপহরনের এক মাস পর অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে উদ্ধার করেছে পুলিশ । পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার (২ জুন) বিকেলে মিসিপাড়া এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় মূল অপহরণকারি রুবেল (২৫) কে গ্রেফতার করে। অপহরণকারি রুবেল উপজেলার ছোটমাছুয়া গ্রামের মৃত. সোহরাব মাতুব্বরের ছেলে। এ অপহরনের ঘটনায় এর আগে রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরে এসএসসি পরীক্ষা দেয়া ওই স্কুল ছাত্রী মঠবাড়িয়া পৌর শহরের একটি স্কুল আসা যাবার পথে বখাটে রুবেল উত্যক্ত করে আসছিল। তার ধারাবাহিকতায় গত ৮ মে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী এক আত্মীয়র বাড়ি যাবার পথে পৌরশহরের কল্লাকাটা ব্রীজ সংলগ্ন সড়ক থেকে কৌশলে অপহরণ কারি রুবেল তার সহযোগিদের সহায়তায় অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা পৌর শহরের ২ নং ওয়ার্ডের বাসিন্দা পরের দিন মঠবাড়িয়া থানায় রুবেলকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারি রুবেলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ অপহরণের ঘটনায় রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে আগেই গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে বুধবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় করোনায় কর্মহীন সনাতন ধর্মাবলম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে করোনায় কর্মহীন সনাতন ধর্মাবলম্বীদের মাঝে …

“বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন” এ শীর্ষ ১০০ জনে মঠবাড়িয়ার – নাঈম মাহমুদ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইনের ম্যাপিং কার্যক্রমে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ৮নং মঠবাড়িয়া পৌরসভার বাসিন্দা …

error: Content is protected !!