মঠবাড়িয়াবুধবার , ৩ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার অপহৃত স্কুল ছাত্রী চট্টগ্রাম থেকে উদ্ধার গ্রেফতার-৩

Nayem Mahmud
জুন ৩, ২০২০ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ অপহরনের এক মাস পর অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে উদ্ধার করেছে পুলিশ । পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার (২ জুন) বিকেলে মিসিপাড়া এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় মূল অপহরণকারি রুবেল (২৫) কে গ্রেফতার করে। অপহরণকারি রুবেল উপজেলার ছোটমাছুয়া গ্রামের মৃত. সোহরাব মাতুব্বরের ছেলে। এ অপহরনের ঘটনায় এর আগে রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরে এসএসসি পরীক্ষা দেয়া ওই স্কুল ছাত্রী মঠবাড়িয়া পৌর শহরের একটি স্কুল আসা যাবার পথে বখাটে রুবেল উত্যক্ত করে আসছিল। তার ধারাবাহিকতায় গত ৮ মে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী এক আত্মীয়র বাড়ি যাবার পথে পৌরশহরের কল্লাকাটা ব্রীজ সংলগ্ন সড়ক থেকে কৌশলে অপহরণ কারি রুবেল তার সহযোগিদের সহায়তায় অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা পৌর শহরের ২ নং ওয়ার্ডের বাসিন্দা পরের দিন মঠবাড়িয়া থানায় রুবেলকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারি রুবেলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ অপহরণের ঘটনায় রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে আগেই গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে বুধবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!