মঠবাড়িয়াশনিবার , ৭ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িযায় গৃহবধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার

Mathbariaprotidin
মার্চ ৭, ২০২০ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কুলসুম বেগম (২৫) নামের এক গৃহবধূ মৃত্যুর ঘটনায় শুক্রবার রাতে স্বামী সুমন মৃধা (৩৪) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে পারিবারিক কলহের জেরে কুলসুম বেগম চালের পোঁকা দমন ওষুধ খেয়ে আত্মহত্যা করে। নিহত কুলসুম বেগমের মা ফিরোজা বেগম বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে জামাতা সুমন মৃধাকে প্রধান আসামী করে ৪ জনকে আসামী করে শুক্রবার রাতেই একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার কচুবাড়িয়া গ্রামের কুদ্দুছ হাওলাদারের মেয়ে কুলসুম আক্তারের সাথে প্রায় ১০ বছর পূর্বে সাপলেজা গ্রামের হাবিব মৃধার ছেলে সুমন মৃধার বিয়ে হয়। তাদের ফাতিমা আক্তার সুমনা নামের ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকে যৌতুকের দাবীতে প্রায়ই স্বামী সুমন স্ত্রী কুলসুমকে নির্যাতন করতো। এ নিয়ে সুমনের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা দায়ের করা হলে আপোষ-মিমাংসার শর্তে মামলা তুলে নেয়া হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বামী সুমন মৃধাকে গ্রেফতার করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!