শুক্রবার , সেপ্টেম্বর ২৫ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি

স্টাফ রিপোর্টার : পিরোজপুর মঠবাড়িয়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে।
কর্মসূচিটি বরিশাল বিভাগীয় প্রশাসনের সার্বিক তত্ত্বাবধায়নে বিভাগের সকল সরকারি দপ্তরসমূহ “একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি” সফল বাস্তবায়নের আওতাধীন ছিল।
আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে মিনিটে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্মসূচিতে সংযুক্ত থাকেন মঠবাড়িয়া উপজেলা প্রশাসন।
মঠবাড়িয়ায় সরকারি দপ্তরসমূহের বৃক্ষরোপণ কর্মসূচী বাস্তবায়নের পক্ষে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, বাচ্চু আকন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার ফেরদৌস প্রিন্স, ডাঃ সিরাজুল ইসলাম, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
ভিডিও কনফারেন্স শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে  ইউএনও উর্মি ভৌমিক ২৫টি এবং অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ তাদের স্ব-স্ব দপ্তরে পাঁচটি করে ফলজ, বনজ, ও ভেজষ গাছের চারা রোপন করে এ কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করেন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার ও ক্রেচ বিতরণ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিকের সভাপতিত্বে মাসিক …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

error: Content is protected !!