রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

ভারতে সিরিজ খেলার সময় নেই বাংলাদেশের

ডেস্ক রিপোর্ট : বর্তমানে বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই মাঠ ও মাঠের বাইরে তুমুল উত্তেজনা। এ কারণেই আগামী অক্টোবরে বিসিসিআইয়ের পরিকল্পনায় ছিল বাংলাদেশ এবং নিউজিল্যান্ডকে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ আয়োজন করার। তবে, সেই টুর্নামেন্টে সম্ভবত খেলা হচ্ছে না বাংলাদেশের।

সমস্যাটা অন্য কিছু নয়, শিডিউল জটিলতা।  বিসিসিআই আগেই এই টুর্নামেন্ট খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছিল বাংলাদেশকে। সেই আমন্ত্রণের পরিপ্রেক্ষিতেই বিষয়টি নিয়ে আলোচনা করেছে বিসিবি। সামনে আগস্টে অস্ট্রেলিয়া আসবে, এরপর সেপ্টেম্বর-অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফর এবং নভেম্বর থেকে বিপিএল শুরু। তাই এই ব্যস্ত শিডিউলের কারণে ভারতে যাওয়া হচ্ছে না টাইগারদের।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, বিসিসিআইয়ের থেকে আমাদের কাছে একটি প্রস্তাব এসেছে। দুর্ভাগ্যবশত সিরিজের জন্য পর্যাপ্ত সময় আমাদের হাতে নেই। বাংলাদেশ ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকা থেকে ২৮ অক্টোবর দেশে ফিরবে। তবে ভারতীয় বোর্ড ২৮ তারিখের আগে টুর্নামেন্ট শুরু করতে চাইছে। তাই সম্ভব হচ্ছে না এই সিরিজে খেলা।

তিনি আরও জানান, দক্ষিণ আফ্রিকা সিরিজের পর বিপিএল রয়েছে। সেটার তারিখ পরিবর্তন করলে গোটা সফরসূচি ওলোটপালট হয়ে যাবে। তাই ভারত যদি সময় পরিবর্তন না করে, তাহলে ত্রিদেশীয় সিরিজে খেলা আমাদের পক্ষে সম্ভব নয়।

এখন সময়সূচি পরিবর্তনের ওপর এই সিরিজের ভবিষ্যত নির্ভর করছে।

সূত্র : শীর্ষ নিউজ অনলাইন

Comments

comments

Check Also

মোস্তাফিজ আর সাকিবকে নিয়ে সতর্ক অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজে রক্ষণাত্মক কৌশলের ওপর বেশি জোর দিচ্ছে সফরকারী …

আমরা বিপিএলে খেলবই : দাবি বরিশাল মালিকের

অনলাইন ডেস্ক :  ‘শর্ত ভঙ্গ করায় এবারের বিপিএলে অংশ নিতে পারবে না বরিশাল বুলস।’ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!