মঠবাড়িয়ামঙ্গলবার , ২০ জুলাই ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ব্যাংক এশিয়া মঠবাড়িয়া শাখায় বিনামুল্যে মাস্ক বিতরণ

মোঃ ইমরান হোসেন খান
জুলাই ২০, ২০২১ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে ব্যবসায়ী ও সাধারণ জনগণের মাঝে মঠবাড়িয়া পৌর ডিজিটাল সেন্টার এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। ‘নো মাস্ক, নো সার্ভিস’ সচেতনতা তৈরির লক্ষ্যে আজ মঠবাড়িয়া পৌর ডিজিটাল সেন্টারের সামনে এসব মাস্ক বিতরণ করা হয়। এ সময় উদ্যোক্তা জনাব নাঈম মাহমুদ, ব্যাংক এশিয়ার কাস্টমার সার্ভিস অফিসার মোঃ ইমরান হোসেন খান সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে বিভিন্ন মার্কেট ও শপিং মলে যে পরিমাণ ক্রেতা সমাগম ঘটছে, এ কর্মকাণ্ডের মাধ্যমে ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাই উৎসাহিত হবে বলে উদ্যোক্তা জনাব নাঈম মাহমুদ আশা প্রকাশ করেন। এছাড়া তিনি করোনা সংক্রমণ রোধে ব্যবসায়ী সমাজকে সরকারি নির্দেশনাগুলো কঠোরভাবে মেনে চলারও আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!