মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১২ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বৈশাখী মেলায় জুয়া ও উচ্ছৃঙ্খলতা রোধে মঠবাড়িয়ায় কঠোর অবস্থানে থাকবে পুলিশ

Mathbariaprotidin
এপ্রিল ১২, ২০১৮ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। চৈত্রসংক্রান্তি পহেলা বৈশাখ উদযাপনকে সামনে রেখে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও জি এম সরফরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুর রহমান, ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, মঠবাড়িয়া থানার অফিসার-ইন-চার্জ গোলাম ছরোয়ার, ইউপি চেয়ারম্যান আবদুস ছোবাহান শরীফ, শাহজাহান হাওলাদার, ফজলুল হক খান রাহাত, এ বি এম ফারুক হাসান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, হারুন অর রশীদ তালুকদার, মিরাজ মিয়া ও নাছির উদ্দিন হাওলাদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, প্রধান শিক্ষক মো. রুহুল আমীন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।
সভায় বক্তারা নববর্ষ বরণের সকল অনুষ্ঠানে পুলিশের নজরদারির জোর দাবি জানান। এ সময় ওসি গোলাম ছরোয়ার নববর্ষ বরণের সকল অনুষ্ঠানে জুয়া খেলা, যৌন হয়রানি ও উচ্ছৃঙ্খলতা রোধে পুলিশ কঠোর অবস্থানে থাকবে বলে আশ্বাস দেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!