মঠবাড়িয়ামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বুধবার থেকে মঠবাড়িয়া লকডাউন

Mathbariaprotidin
এপ্রিল ৭, ২০২০ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বুধবার থেকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা লকডাউন বলে ঘোষণা করা হয়েছে। বুধবার অনুষ্ঠিত উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক এ ঘোষণা দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ লকডাউন কার্যকর থাকবে।

বুধবার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাসের পরিচালিত এসি ল্যান্ড মঠবাড়িয়ার ফেসবুক আইডি থেকে এ ঘোষণা জারি করা হয়। ঘোষণা অনুযায়ী  উপজেলার যেসব বর্ডার সিল করা হবে সেগুলো হচ্ছে : বান্ধবপাড়া, ঝাউতলা, বাবুরহাট, মাছুয়া ফেরিঘাট, ভগীরথপুর বাজার, দাউদখালী নতুন বাজার, কুমিরমারা বাজার ও দধিভাঙ্গা। এসব পয়েন্টে প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ২ জন করে আনসার সদস্য ও ২ জন করে গ্রামপুলিশ দায়িত্ব পালন করবেন। প্রতিটি পয়েন্টে ১টি করে স্প্রে মেশিন থাকবে। লকডাউন কার্যকর করতে সবার সহযোগিতা কামনা করেছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় আরও যেসব সিদ্ধান্ত নেওয়া হয় তা হলো : সমস্ত মুদি ও সবজি দোকান  সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। ফার্মেসি ২৪ ঘণ্টা খোলা রাখা যাবে। এ ছাড়া সব দোকান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ২৪ ঘণ্টা বন্ধ থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!