রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

বুধবার থেকে মঠবাড়িয়া লকডাউন

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বুধবার থেকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা লকডাউন বলে ঘোষণা করা হয়েছে। বুধবার অনুষ্ঠিত উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক এ ঘোষণা দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ লকডাউন কার্যকর থাকবে।

বুধবার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাসের পরিচালিত এসি ল্যান্ড মঠবাড়িয়ার ফেসবুক আইডি থেকে এ ঘোষণা জারি করা হয়। ঘোষণা অনুযায়ী  উপজেলার যেসব বর্ডার সিল করা হবে সেগুলো হচ্ছে : বান্ধবপাড়া, ঝাউতলা, বাবুরহাট, মাছুয়া ফেরিঘাট, ভগীরথপুর বাজার, দাউদখালী নতুন বাজার, কুমিরমারা বাজার ও দধিভাঙ্গা। এসব পয়েন্টে প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ২ জন করে আনসার সদস্য ও ২ জন করে গ্রামপুলিশ দায়িত্ব পালন করবেন। প্রতিটি পয়েন্টে ১টি করে স্প্রে মেশিন থাকবে। লকডাউন কার্যকর করতে সবার সহযোগিতা কামনা করেছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় আরও যেসব সিদ্ধান্ত নেওয়া হয় তা হলো : সমস্ত মুদি ও সবজি দোকান  সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। ফার্মেসি ২৪ ঘণ্টা খোলা রাখা যাবে। এ ছাড়া সব দোকান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ২৪ ঘণ্টা বন্ধ থাকবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!