Saturday , June 6 2020
সর্বশেষ খবর:

বুধবার থেকে মঠবাড়িয়া লকডাউন

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বুধবার থেকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা লকডাউন বলে ঘোষণা করা হয়েছে। বুধবার অনুষ্ঠিত উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক এ ঘোষণা দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ লকডাউন কার্যকর থাকবে।

বুধবার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাসের পরিচালিত এসি ল্যান্ড মঠবাড়িয়ার ফেসবুক আইডি থেকে এ ঘোষণা জারি করা হয়। ঘোষণা অনুযায়ী  উপজেলার যেসব বর্ডার সিল করা হবে সেগুলো হচ্ছে : বান্ধবপাড়া, ঝাউতলা, বাবুরহাট, মাছুয়া ফেরিঘাট, ভগীরথপুর বাজার, দাউদখালী নতুন বাজার, কুমিরমারা বাজার ও দধিভাঙ্গা। এসব পয়েন্টে প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ২ জন করে আনসার সদস্য ও ২ জন করে গ্রামপুলিশ দায়িত্ব পালন করবেন। প্রতিটি পয়েন্টে ১টি করে স্প্রে মেশিন থাকবে। লকডাউন কার্যকর করতে সবার সহযোগিতা কামনা করেছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় আরও যেসব সিদ্ধান্ত নেওয়া হয় তা হলো : সমস্ত মুদি ও সবজি দোকান  সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। ফার্মেসি ২৪ ঘণ্টা খোলা রাখা যাবে। এ ছাড়া সব দোকান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ২৪ ঘণ্টা বন্ধ থাকবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ …

মঠবাড়িয়ায় মাঝেরচরের দুর্গত পরিবারে প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : করোনা সংকট ও ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্থ এলাকা মঠবাড়িয়ার বেতমোর ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন …

error: Content is protected !!