রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

বিভ্রান্ত না হয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান শেখ হাসিনার

ডেস্ক রিপোর্ট  : বিভ্রান্ত না হয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট যেকোনো মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে। সেক্ষেত্রে বিভ্রান্ত না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় জনগণকে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করতে হবে।

শনিবার (২৯ ডিসেম্বর) সকালে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি বিএনপি-জামায়াতের হামলায় দিনাজপুরে আহত আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমানকে দেখতে গিয়ে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান। তিনি বলেন, বিএনপি নির্বাচন বয়কট করলেও প্রিজাইডিং কর্মকর্তাদের কাছ থেকে ভোটের হিসাব নিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাড়ি ফিরতে হবে।

শেখ হাসিনা বলেন, নির্বাচন বানচাল করতে সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও নানা ষড়যন্ত্র চলছে। তবে ভোটারদের সিদ্ধান্তই চূড়ান্ত। তারা ভোট দিলে ক্ষমতায় আসবো, অন্যথায় নয়। তাই যে কোনো ধরনের অপপ্রচার ও ষড়যন্ত্রের বিষয়ে সজাগ থাকতে ভোটার এবং নির্বাচন সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

Comments

comments

Check Also

করোনা তহবিলে টাকা দেয়া শেরপুরের সেই ভিক্ষুক পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : শেরপুরে কর্মহীনদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেয়া ভিক্ষুক নজিম উদ্দিন …

করোনার মূল উৎপত্তি কোথায় জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস কোথা থেকে এসেছে তা প্রমাণাদি বিশ্লেষণ করে জানিয়েছে বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!