মঠবাড়িয়ারবিবার , ১৭ ডিসেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা

Mathbariaprotidin
ডিসেম্বর ১৭, ২০১৭ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মহান বিজয় দিবস উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শহরের শহীদ মিনার পাদদেশে উপজেলা নির্বাহী অফিসার জিএম সরফরাজ এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. আনোয়ার হোসেন, পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকন, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ডা. এম নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, স্থাণীয় সংসদ সদস্যের সহধর্মিনী খাদিজা বেগম খুসবু, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, আওয়ামী লীগ সহ সভাপতি আরিফ-উল-হক, শহীদ পরিবারের সদস্য ফারুক উজ্জামান, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রমহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মিয়া ফারুক, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন খান, ফজলুল হক মণি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ৪৪০ জন মুক্তিযোদ্ধা ও ১২ শহীদ পরিবারের সদস্যদের ফুল ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!