মঠবাড়িয়ামঙ্গলবার , ৬ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা রুহুল আমীন দুলালের উদ্যোগে ইফতার মাহফিল

Mathbariaprotidin
জুন ৬, ২০১৭ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমীন দুলালের উদ্যোগে বড়মাছুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মরহুম মতিউর রহমান মাষ্টারের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আসর নামাজবাদ মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাহ মাঠে ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবী, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ কয়েক হাজার মুসল্লি অংশগ্রহণ করেন। ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমীন দুলাল, পৌর বিএনপির সভাপতি কেএম হুমায়ুন কবীর, সহ-সভাপতি হাবিবুর রহমান আকন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক কামলা মুন্সী, উপজেলা যুবদলের আহবায়ক আবু বকর সিদ্দিক বাদল, যুগ্ম আহবায়ক অহিদুজ্জামান মিল্টন, মিজানুর রহমান, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম প্রমুখ। ইফতার মাহফিলের পূর্বে রমজান ও ইফতারের ফজিলত নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন হযরত মাওলানা মুফতি আল আমিন সাঈদী।

ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ প্রমুখ উপস্থিত ছিলেন। দোয়া-মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সিদ্দিকুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!