মঠবাড়িয়ামঙ্গলবার , ৫ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে মানব কল্যাণ ঐক্য পরিষদ

Mathbariaprotidin
মে ৫, ২০২০ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র রমজানে করোনা পরিস্থিতিতে ঘরবন্দী অসহায় হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী সংগঠণ মানব কল্যাণ ঐক্য পরিষদের সদস্যরা। আজ মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন গ্রামে দরিদ্র পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী পৌঁছে দিতে দেখা গেছে।
ইফতার সামগ্রীর মধ্যে ছিল চাল,চিনি,ছোলা বুট, খেজুর, মুড়ি, রুহ আফজা ইত্যাদি। বিতরণকৃত এ সকল ইফতার সামগ্রী প্রবাসী কয়েকজন হৃদয়বান ব্যাক্তির অর্থায়নে হয়েছে বলে জানাগেছে। প্রাথমিক পর্যায়ে প্রায় দেড় শতাধিক পরিবারের মধ‍্যে এ ইফতার সামগ্রী পৌঁছনোর কাজ চলছে।
এ সময় উপস্থিত ছিলেন ওই স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি নূরুল আমীন রাসেল, সাধারণ সম্পাদক শারমিন আক্তার রিমা, সাংগঠনিক সম্পাদক মো. বেল্লাল হোসেন, ক্রীড়া সম্পাদক আর, এস রাসেল ফরাজী ও সদস্য গোলাম রাব্বি প্রমুখ।।
সংগঠনের সভাপতি নুরুল আমীন রাসেল বলেন, করোনা সংকটময় মুহুর্তে প্রত্যেকেরই সামর্থ্য অনুযায়ী অসহায় কর্মহীন এসব মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত। আমাদের সংগঠনের সদস্যরা তাদের সামর্থ্য অনুযায়ী অর্থ ও শ্রম দিয়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য তাঁদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন, পবিত্র ঈদুল ফিতরে আমারা হতদরিদ্রদের মাঝে কিছু শাড়ী-লুঙ্গিও বিতরণ করবো।
চলমান করোনা পরিস্থিতিতে মানুষ অবরুদ্ধ অবস্থায় সংকটে দিন কাটাচ্ছে। সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে আছে যারা দিন আনে দিন খায় এমন খেটে খাওয়া মানুষজন। লকডাউনের কারণে রমজানে ইফতার নিয়ে সংকটে পড়েছেন তারা। এই ভাবনা থেকে দেশি-বিদাশি তরুণদের আর্থিক সহযোগীতায় তাদের জন্য ইফতারের ব্যবস্থা করেন সংগঠনের সদস্যবৃন্দ।
সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সৌদিপ্রবাসী মো. স্বপন হাওলাদার বলেন, ‘মানবতার সেবায় রমজান মাসে অসহায়ের পাশে এই স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে মানবতার সেচ্চাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদ। তিনি আরো বলেন, ভালো কাজে সবার সহযোগীতা অভাবগ্রস্ত মানুষকে সাহায্য করার শুভ প্রয়াস অব্যাহত রাখাব। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে আমরা কাজ করে যাব।
সংগঠনের আর এক প্রতিষ্ঠাতা সদস্য কুয়েত প্রবাসী মীর তারেক বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আত্মসংযমের এই মাসে সকলের সার্বিক সহযোগিতায় রোজাদার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ সংগঠনের ক্ষুদ্র প্রচেষ্টা যারা ছিলো সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এবং পরবর্তীতে ও এই মহতী কাজ চলমান রাখার আশা রাখছি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!