মঠবাড়িয়াশুক্রবার , ২৫ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বান্ধবপাড়ায় বিরোধীয় জমি চাষাবাদ নিয়ে সংঘর্ষ ॥ ৮ নারীসহ আহত ১০

Mathbariaprotidin
আগস্ট ২৫, ২০১৭ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোার্টার : বিরোধীয় জমিতে চাষাবাদ নিয়ে উপজেলার বুুখইতলা বান্ধবপাড়া গ্রামের রক্তক্ষয়ী সংঘর্ষে ৮ নারীসহ উভয় পক্ষের ১০ জন মারাত্মক জখম হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত খাদিজা, জহুরা ও আকলিমাকে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। আহত লায়লা, হানিফ চৌকিদার, লাইলী, দুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও বাকী ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মৃত্যু সোমেদ মুন্সীর পক্ষের আহতরা হলো খাদিজা বেগম (৪৫), জহুরা খাতুন (৪৮),স্কুল শিক্ষিকা আকলিমা আক্তার পুতুল (৩৬), লায়লা বেগম (৩৮) রিপন মুন্সী (৩০)। অপর পক্ষের হানিফ চৌকিদার (৬৫), নুরজাহান (৫০), নুরুন্নাহার (৩৫), লাইলী (৩০), দুলিয়া (৩৮)।  এঘটনায় আজ শুক্রবার সকালে রিপন মুন্সি বাদী হয়ে প্রতিপক্ষ হানিফসহ ৯ জনকে আসামী করে মঠবাড়িয়া খানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানাযায়, বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত্যু সোমেদ মুন্সীর ভোগ দখলীয় জমি নিয়ে দীর্ঘ দিন ধরে প্রতিবেশী হানিফ চৌকিদারের সাথে বিরোধ চলে আসছিল। ওই বিরোধীয় জমিতে গতকাল বৃহস্পতিবার সোমেদ মুন্সীর চাষীরা চাষ করতে গেলে প্রতিপক্ষ হানিফ চৌকিদারের ভাই মোস্তফা চৌকিদার ভাড়াটিয়া দলবল নিয়ে দেশীয় অ¯্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে। এসময় উভয় পক্ষের ১০ জন হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান,এঘটনায় রিপন মুন্সি প্রতিপক্ষের ৯জনকে আসামী করে আজ শুক্রবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!