রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

বান্ধবপাড়ায় স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাবের নবযাত্রা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার বান্ধবপাড়ায় স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাব দীর্ঘ এক বছর স্থবির থাকার পর নতুন করে যাত্রা শুরু করেছে। গত বুধবার এই ক্রীড়া সংগঠনটির কার্যক্রম গতিশীল করতে স্থানীয় ক্রীড়ামোদী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে নবগঠিত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির বান্ধবপাড়া কার্যালয়ের সামনের রাস্তায় খোলা জায়গায় হাজারো মানুষের উপস্থিতিতে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য মো. ফারুক ফরাজী।

সভায় বিশিষ্ট ফুটবলার ও হলতা গুলিশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে আজাদ এবি প্রধান অতিথি ছিলেন। মো. হাসানুজ্জামান জিন্নাহর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো. মোশারেফ হোসেন, শাহজাহান ফরাজী, ইউপি সদস্য ইয়াকুব ফরাজী, স্বপন তালুকদার, তানভীর হাসান লিটন, রিফাদুল আলম তিশান, বরকত আলম মিতুল প্রমুখ। শেষে মো. রাসেল হাওলাদারকে সভাপতি, মো. সজীব আহম্মেদকে সাধারণ সম্পাদক ও মো. সাকির মোল্লাকে কোষাধ্যক্ষ করে ১৩ সদেস্যর উপদেষ্টা কমিটিসহ ৫১ সদস্যবিশিষ্ট বান্ধবপাড়া স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়।

সংগঠন সূত্রে জানা গেছে, ২০১২ সালের ১২ ডিসেম্বর মেহেদী হাসান বাবু ফরাজী, কাওসার মাহমুদ ও সোলায়মান মাল মিলে বান্ধবপাড়া স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাবটি গঠন করেন। এ সময় মো. সোলায়মান মাল সভাপতি ও মেহেদী হাসান বাবু ফরাজী সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। সংগঠনটি ক্রীড়া অনুষ্ঠানসহ বিভিন্ন সামাজিক উদ্যোগমূলক কাজ করে এলাকায় প্রশংসিত হয়। ২০১৫ সালে সংগঠনটির সভাপতি সোলায়মান মাল ও সম্পাদক মেহেদী হাসানের বিদেশযাত্রার ফলে ক্লাবটির সাংগঠনিক কাঠামো দুর্বল হয়ে স্থবির হয়ে পড়ে। গত বুধবার এই ক্রীড়া সংগঠনটি স্থানীয় কয়েকজন ক্রীড়াপ্রেমী উদ্যোক্তা মিলে সচল করার লক্ষ্যে উদ্যোগ নিলে ক্লাবটি পুনরায় চালু হয়।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!