শনিবার , সেপ্টেম্বর ১৯ ২০২০
Breaking News

বাংলাদেশ ছাত্রলীগ নেতা আবির হাসান এর বহিস্কারাদেশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার মেধাবী শিক্ষার্থী আবির হাসান আরিফের বহিস্কারাদেশ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সম্মতিক্রমে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক জাকির হোসেনের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানাগেছে।
উল্লেখ্য গত ১৯ ফেব্রুয়ারী আবির হাসান আরিফ মেধাবী শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক আবির হাসানকে মিথ্যা অভিযোগ তুলে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। এ বহিষ্কারাদেশ নিয়ে সাামাজিক যোগাযোগ ফেজবুকে মঠবাড়িয়ার তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এ সমলোচনার মুখে কেন্দ্রীয় ছাত্রলীগ আরিফের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত করা হয়। আনিত অভিযোগ মিথ্যা প্রমানিত হলে তদন্ত কমিটির রিপোর্ট ও সুপারিশ অনুযায়ি কেন্দ্রীয় ছাত্রলীগ আবির হাসান এর ওপর বহিষ্কারাদেশ প্রত্যাহার করে। এ সিদ্ধান্তে মঠবাড়িয়ার নেতা কর্মীরা কেন্দ্রীয় ছাত্রলীগকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।
ছাত্রলীগ নেতা আবির হাসান আরিফ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক জুলহাস শাহীন এর ছোট ভাই।

ছবি সংগৃহীত

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!