মঙ্গলবার , জুলাই ৭ ২০২০
Breaking News

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কাজেম আলী স্বপনের শুভেচ্ছা

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনের দেশ-বিদেশে অবস্থানরত অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলাধীন ধানীসাফা ইউনিয়নের সন্তান ও ইউরোপের দেশ মাল্টা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. কাজেম আলী স্বপন।
এক শুভেচ্ছা বাণীতে স্বপন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। ১৯৪৭ সালে ব্রিটিশ শাসনের অবসান ও পাকিস্তান প্রতিষ্ঠার পর জননেতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মওলানা আবদুল হামিদ খান ভাসানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শামসুল হকের নেতৃত্বে ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠানলগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাংলা ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে। তা ছাড়া আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর এদেশে যা কিছু বিশাল অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।
বাণীতে স্বপন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তিনি আরো বলেন, দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে আছে। এ জন্যই বাংলার গণমানুষের স্বপ্নসারথী দেশরত্ন শেখ হাসিনার চৌকস বুদ্ধিদীপ্ত দেশ পরিচালনায় বাংলাদেশের জনগণ সবসময় আওয়ামী লীগের সাথে আছে এবং থাকবে।

বিজ্ঞপ্তি :

 

Comments

comments

Check Also

করোনা পরিস্থিতিতে খাদ্য সংকট হবে না : প্রধানমন্ত্রী

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : করোনা ভাইরাসের কারণে সৃষ্ট এই পরিস্থিতিতে মানুষের খাদ্যের সংকট হবে না …

সাইকেল চালিয়ে সাভার থেকে বরগুনায় করোনা আক্রান্ত যুবক : ঘরে জায়গা দেননি স্ত্রী

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা থেকে সাইকেল চালিয়ে বরগুনা এসেছেন এক যুবক। …

error: Content is protected !!