মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

বহুমুখি সমবায় সমিতির নির্বাচনে মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধারা দ্বিধা বিভক্ত

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা মুক্তিযোদ্ধা বহুমুখি সমবায় সমিতির নির্বাচনের প্রচারণা এখন তুঙ্গে। আগামী ২৮ এপ্রিল এ নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী দুটি প্যানেলের প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের বাড়িতে গিয়ে ভোট চাইছেন। এতে মুক্তিযোদ্ধারা দ্বিধা বিভক্তি হয়ে পড়েছেন।
নির্বাচনে মোট ৪ টি পদে ২জন প্রার্থী একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দীতা করবনে। এতে মোট ৬৪৭ জন ভোটার তাদের গোপন ব্যালটের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করবেন।
জানা গেছে, ফারুকউজ্জামান-মোস্তফা শাহ আলম দুলাল প্যানেল থেকে সভাপতি পদে মো. ফারুক-উজ্জামান, সহ-সভাপতি পদে মো. পান্না মিয়া, সাধারণ সম্পাদক পদে মোস্তফা শাহ আলম দুলাল এছাড়া পরিচালক পদে তিনজন প্রার্থী রয়েছেন। অপর প্যানেল থেকে সভাপতি পদে মো. মতিয়ার রহমান, সহ-সভাপতি পদে মো. শাহাদাৎ হোসেন রাজা, সাধারণ সম্পাদক পদে মো. জাকির হোসেন খান ও পরিচালক পদে তিন জন প্রার্থী নির্বাচনে লড়বেন।
প্রবীন মুক্তিযোদ্ধা সানু মিয়া জানান, ১৯৯৬ সালে মঠবাড়িয়া উপজেলার সকল মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধাদের সন্তান নিজেদের উন্নয়নের লক্ষে এ মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতি গঠন করে। এই সংগঠনটি বর্তমানে প্রায় এক কোটি টাকা মুলধন নিয়ে অগ্রসর হচ্ছে। এতে মোট সদস্য সংখ্যা ৬৪৭।
উপজেলা সমবয় অফিসার ও নির্বাচন কমিটির সভাপতি মো. এমাদুল হক জানান, এ নির্বাচন অবাধ ও নিরপক্ষ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্ততি সম্পন্ন করা হচ্ছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!