রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

বঙ্গোপসাগরে ট্রলারে ডাকাতি, ৪৫ মাঝি অপহৃত

ডেস্ক রিপোর্ট : বঙ্গোপসাগরে জেলেদের ট্রলারে ডাকাতির পর ৪৫ মাঝিকে অপহরণ করেছে সুন্দরবনকেন্দ্রিক দস্যু বাহিনী।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত বরগুনার পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে সুন্দরবন সংলগ্ন নারিকেলবাড়িয়া ও কচিখালী এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় দস্যুদের হামলায় আট জেলে আহত হন। তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপহƒত মাঝিদের মধ্যে এফবি রনি নামের ট্রলারের মাঝি সোহরাব, এফবি মায়ের দোয়া নামের ট্রলারের মাঝি হায়দার ও হানিফা, এফবি মায়ের দোয়া নামের অপর আরেকটি ট্রলারের মাঝি আবদুল হকের নাম জানা গেছে।

ফিরে আসা জেলেদের বরাত দিয়ে জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি মো. গোলাম মোস্তফা চৌধুরী জানান, সুন্দরবনের নারিকেলবাড়িয়া ও কচিখালী এলাকায় বেশ কিছু ট্রলার একসঙ্গে অবস্থান করছিল। এ সময় একটি ডাকাতদল জেলেদের অস্ত্রের মুখে জিম্মি করে ট্রলারে থাকা রসদসামগ্রী লুট করার পাশাপাশি অন্তত ৪৫ জন জেলেকে অপহরণ করে মুক্তিপণের জন্য সুন্দরবনের গহীনে নিয়ে যায়।

এ বিষয়ে কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লে. মাহমুদ বলেন, জেলে অপহরণের খবর শোনার সাথে সাথে অপহৃত জেলেদের উদ্ধারের জন্য অভিযান শুরু করা হয়েছে। সাগরে অবস্থানরত জেলেদের মাছধরা নির্বিঘœ করার জন্য টহল জোরদার করা হয়েছে বলেও জানান তিনি। [সূত্র : কালের কণ্ঠ]

 

Comments

comments

Check Also

করোনা তহবিলে টাকা দেয়া শেরপুরের সেই ভিক্ষুক পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : শেরপুরে কর্মহীনদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেয়া ভিক্ষুক নজিম উদ্দিন …

করোনার মূল উৎপত্তি কোথায় জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস কোথা থেকে এসেছে তা প্রমাণাদি বিশ্লেষণ করে জানিয়েছে বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!