মঠবাড়িয়াবুধবার , ২৩ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গোপসাগরে ট্রলারে ডাকাতি, ৪৫ মাঝি অপহৃত

Mathbariaprotidin
আগস্ট ২৩, ২০১৭ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বঙ্গোপসাগরে জেলেদের ট্রলারে ডাকাতির পর ৪৫ মাঝিকে অপহরণ করেছে সুন্দরবনকেন্দ্রিক দস্যু বাহিনী।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত বরগুনার পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে সুন্দরবন সংলগ্ন নারিকেলবাড়িয়া ও কচিখালী এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় দস্যুদের হামলায় আট জেলে আহত হন। তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপহƒত মাঝিদের মধ্যে এফবি রনি নামের ট্রলারের মাঝি সোহরাব, এফবি মায়ের দোয়া নামের ট্রলারের মাঝি হায়দার ও হানিফা, এফবি মায়ের দোয়া নামের অপর আরেকটি ট্রলারের মাঝি আবদুল হকের নাম জানা গেছে।

ফিরে আসা জেলেদের বরাত দিয়ে জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি মো. গোলাম মোস্তফা চৌধুরী জানান, সুন্দরবনের নারিকেলবাড়িয়া ও কচিখালী এলাকায় বেশ কিছু ট্রলার একসঙ্গে অবস্থান করছিল। এ সময় একটি ডাকাতদল জেলেদের অস্ত্রের মুখে জিম্মি করে ট্রলারে থাকা রসদসামগ্রী লুট করার পাশাপাশি অন্তত ৪৫ জন জেলেকে অপহরণ করে মুক্তিপণের জন্য সুন্দরবনের গহীনে নিয়ে যায়।

এ বিষয়ে কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লে. মাহমুদ বলেন, জেলে অপহরণের খবর শোনার সাথে সাথে অপহৃত জেলেদের উদ্ধারের জন্য অভিযান শুরু করা হয়েছে। সাগরে অবস্থানরত জেলেদের মাছধরা নির্বিঘœ করার জন্য টহল জোরদার করা হয়েছে বলেও জানান তিনি। [সূত্র : কালের কণ্ঠ]

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!