মঠবাড়িয়াসোমবার , ৩ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে ইসলামবিরোধী মন্তব্য করায় মঠবাড়িয়ায় যুবক আটক

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ৩, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ফেসবুক চ্যাটিংয়ে ইসলামবিরোধী অশ্লীল মন্তব্য করায় পিরোজপুরের মঠবাড়িয়ায় অরুণ ঘরামী (২৩) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত অরুণ উপজেলার ছোট শিংগা গ্রামের বিপুল ঘরামীর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় অরুণ তার নিজের ফেসবুক আইডি দিয়ে একজনের সঙ্গে চ্যাটিংয়ের সময় ইসলামবিরোধী অশ্লীল মন্তব্য করে। ওই স্ট্যাটাস মুসলিম যুবকদের মাঝে ছড়িয়ে পড়লে উপজেলা পরিষদ গেট সংলগ্ন রাস্তায় বসে যুবকরা তাকে গণধোলাই দেয়। পরে থানা পুলিশ খবর পেয়ে জনতার হাত থেকে উদ্ধার করে অরুণকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় মঠবাড়িয়া ইসলামপন্থী রাজনৈতিক দলগুলোর মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা ছগির হোসেন জানান, ঘটনাটি দুঃখজনক। আমরা এর বিচার দাবি করছি।
মঠবাড়িয়া থানার ওসি আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান, বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!