মঠবাড়িয়ামঙ্গলবার , ৬ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

“ফলাফল মাইনাস এইট্টি” শুভ মুক্তি

Mathbariaprotidin
মার্চ ৬, ২০১৮ ১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

ইসরাত জাহান মমতাজ : তরুণ নির্মাতা মেহমেত বান্নার গ্রন্থনা ও পরিচালনায় স্বল্প দৈঘ্য চলচিত্র “ফলাফল মাইনাস এইট্টি” মঠবাড়িয়া সরকারি কলেজ হল রুমে সোমবার বিকেলে শুভ মুক্তি পায়। এ শু উদ্ভোধন করেন মঠবাড়িয়া সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম মোস্তফা।
পাবলিক পরীক্ষায় ফেল করা শিক্ষার্থীদের আত্মহত্যার প্রবনতা প্রতিরোধে সচেনতা মূলক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র “ফলাফল মাইনাস এইট্টি” সন্ধ্যা ৬:৩০ টায় ভিআইপি শো অনুষ্ঠিত হয়।


ভিআইপি শো শেষে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ জানান, এই প্রত্যন্ত অঞ্চলের তরুন নির্মাতাসহ কলা কৌশলীদের (শিক্ষার্থী) অভিনয় ও সুনিপুন নির্মান শিল্প মনমুগ্ধ কর। আমি অভিভূত। তিনি আরও জানান, সরকারের তথ্য মন্ত্রনালয়ের সচিবের হাতে একটি কপি তুলি দিবো যাতে আন্তর্জাতিক স্বল্প দৈর্ঘ্য প্রদর্শনীতে স্থান পায়।
এসময় মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য আজিম-উল-হক নির্মাতা ও শিল্পীদের উন্নতির কামনা করে ইভটিজিং ও মাদক নিয়ে স্বল্প দৈর্ঘ্য চলচিত্র নির্মান করলে সকল প্রকার সহযোগিতা কথা বলেন।
এসময় আরও বক্তব্য রাখেন, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, কে. এম. লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তজা প্রমুখ।
৩০ মিনিটের স্বল্প দৈঘ্য চলচিত্র ৩টি শো হওয়ার কথা থাকলেও দর্শকদের কারণে ৬টি শো প্রদর্শণ করতে হয়েছে। যা ছিল স্কুল কলেজের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার দর্শকে হাউজফুল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!