সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

“ফলাফল মাইনাস এইট্টি” শুভ মুক্তি

ইসরাত জাহান মমতাজ : তরুণ নির্মাতা মেহমেত বান্নার গ্রন্থনা ও পরিচালনায় স্বল্প দৈঘ্য চলচিত্র “ফলাফল মাইনাস এইট্টি” মঠবাড়িয়া সরকারি কলেজ হল রুমে সোমবার বিকেলে শুভ মুক্তি পায়। এ শু উদ্ভোধন করেন মঠবাড়িয়া সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম মোস্তফা।
পাবলিক পরীক্ষায় ফেল করা শিক্ষার্থীদের আত্মহত্যার প্রবনতা প্রতিরোধে সচেনতা মূলক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র “ফলাফল মাইনাস এইট্টি” সন্ধ্যা ৬:৩০ টায় ভিআইপি শো অনুষ্ঠিত হয়।


ভিআইপি শো শেষে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ জানান, এই প্রত্যন্ত অঞ্চলের তরুন নির্মাতাসহ কলা কৌশলীদের (শিক্ষার্থী) অভিনয় ও সুনিপুন নির্মান শিল্প মনমুগ্ধ কর। আমি অভিভূত। তিনি আরও জানান, সরকারের তথ্য মন্ত্রনালয়ের সচিবের হাতে একটি কপি তুলি দিবো যাতে আন্তর্জাতিক স্বল্প দৈর্ঘ্য প্রদর্শনীতে স্থান পায়।
এসময় মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য আজিম-উল-হক নির্মাতা ও শিল্পীদের উন্নতির কামনা করে ইভটিজিং ও মাদক নিয়ে স্বল্প দৈর্ঘ্য চলচিত্র নির্মান করলে সকল প্রকার সহযোগিতা কথা বলেন।
এসময় আরও বক্তব্য রাখেন, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, কে. এম. লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তজা প্রমুখ।
৩০ মিনিটের স্বল্প দৈঘ্য চলচিত্র ৩টি শো হওয়ার কথা থাকলেও দর্শকদের কারণে ৬টি শো প্রদর্শণ করতে হয়েছে। যা ছিল স্কুল কলেজের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার দর্শকে হাউজফুল।

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!