মঙ্গলবার , জানুয়ারি ২৬ ২০২১
Breaking News

প্রয়াত প্রবীন বিএনপি নেতা দিলওয়ার হোসেন মুন্সির জানাজায় জনতার ঢল

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার উপজেলা বিএনপির সভাপতি প্রবীন নেতা প্রয়াত দিলওয়ার হোসেন মুন্সির জানাজা আজ সোমবার সকাল ১১টায় মঠবাড়িয়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার হাজার হাজার মানুষের ঢল নামে। এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, কেন্দ্রীয় স্বাচিব নেতা ডা. এম নজরুল ইসলাম, মঠবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুর রহমান, বিএনপির সাবেক কেন্দ্রীয় বন ও পরিবেশ সম্পাদক কর্ণেল (অব:) শাহজাহান মিলন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক তাজউদ্দিন আহমেদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, বিএনপি নেতা তরিকুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন দুলাল ও কেএম হুমায়ুন কবির প্রমূখ। বহেরাতলা জামে মজিদে দ্বিতীয় জানাজাা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।
উল্লেখ্য দিলওয়ার হোসেন মুন্সি (১০০) রোববার বিকাল ৩টায় শহরের বহেরাতলাস্থ মুন্সিবাড়ি নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন। তিনি ২ ছেলে ও ৭ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা …

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!