মঠবাড়িয়াসোমবার , ২৪ সেপ্টেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রয়াত প্রবীন বিএনপি নেতা দিলওয়ার হোসেন মুন্সির জানাজায় জনতার ঢল

Mathbariaprotidin
সেপ্টেম্বর ২৪, ২০১৮ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার উপজেলা বিএনপির সভাপতি প্রবীন নেতা প্রয়াত দিলওয়ার হোসেন মুন্সির জানাজা আজ সোমবার সকাল ১১টায় মঠবাড়িয়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার হাজার হাজার মানুষের ঢল নামে। এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, কেন্দ্রীয় স্বাচিব নেতা ডা. এম নজরুল ইসলাম, মঠবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুর রহমান, বিএনপির সাবেক কেন্দ্রীয় বন ও পরিবেশ সম্পাদক কর্ণেল (অব:) শাহজাহান মিলন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক তাজউদ্দিন আহমেদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, বিএনপি নেতা তরিকুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন দুলাল ও কেএম হুমায়ুন কবির প্রমূখ। বহেরাতলা জামে মজিদে দ্বিতীয় জানাজাা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।
উল্লেখ্য দিলওয়ার হোসেন মুন্সি (১০০) রোববার বিকাল ৩টায় শহরের বহেরাতলাস্থ মুন্সিবাড়ি নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন। তিনি ২ ছেলে ও ৭ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!