Friday , May 29 2020
সর্বশেষ খবর:

প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এক কলেজ ছাত্রীকে প্রেমের ফাদে ফেলে ধর্ষণের ভিডিও ধারন করে ফেজবুকে ছড়িয়ে দেয়ায় প্রেমিক কলেজ ছাত্র আব্দুল্লাহ আল মুবিন (১৯) কে গ্রেফতার করেছে পিরোজপুর ডিবি পুলিশ। শক্রবার সকালে পিরোজপুর ডিবি পুলিশের একটি দল খুলনা থেকে মুবিনকে আটক করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার আব্দুল্লা আল মুবিনসহ ৭জনকে আসামি করে নারী ও শিশু এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেছেন। গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মুবিন উপজেলার সাফা বাজারের নবী হোসেন মেকারের ছেলে। সে খুলনা পাবলিক কলেজের প্রথম বর্ষের ছাত্র।
মামলা সুত্রে জানাগেছে, সাফা বাজারের নবী হোসেন মেকারের ছেলে মুবিন সাফা মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করার সময় একই ক্লাশের ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক হয়। এর পর গত ২০১৮সালের ১এপ্রিল থেকে ১৫জুলাই ২০১৯পর্যন্ত ওই ছাত্রীর বাসায় একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক করে। এ শারীরিক সম্পর্কের অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে ফেজবুকে ছেড়ে দেয়।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ মামলার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত কলেজ ছাত্র মুবিনকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেস্টা চলছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় যাকাত ও রোজার খাদ্য সহয়তা বিতরণ

স্টাফ রিপোর্টার : ফুলঝুড়ি থেকে এইচ,এম,আকরামুল ইসলাম : পিরোজপুরের মঠবাড়িয়ায়  ফুলঝুড়ি গ্রামে ২০১০ সালে প্রতিষ্ঠিত …

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দিলিপ সিকদার (৫০) নামে তিন বছরের এক সাজাপ্রাপ্ত আসামীকে গেফতার …

error: Content is protected !!