মঠবাড়িয়াশনিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কে.এম লতীফ ইউনিস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান ও ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে আসন্ন ২মার্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন বানচালের পায়তারা ও অর্থ আত্মসাতসহ নানা অভিযোগ এনে তাদের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ম্যানেজিং কমিটির নির্বাচন চান এমন অবিভাভক, সাবেক শিক্ষাথী ও সমর্থকরা। এ দাবিতে শনিবার সকাল ১১টায় একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে পৌরসভা সম্মূখ সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী এ সমাবেশ করে বিক্ষোভকারীরা।
এ সময় বক্তব্য রাখেন জেলা আ’লীগ সদস্য মুক্তিযোদ্ধা মোস্তফা শাহালম দুলাল, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, আরিফ-উল-হক, সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক প্রভাষক জুলহাস শাহীন, সাবেক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক মিজানুর রহমান মিলন, ছাত্রলীগ নেতা মশিউর রহমান মূর্তজা, তুষার মিলন প্রমুখ।
এ সময় বক্তারা প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির দ্রুত অপসরনের দাবি জানান।
উল্লেখ্য, মঠবাড়িয়া কে.এম লতীফ ইউনিস্টিটিউশনে আগামী ২মার্চ সোমবার ম্যানেজিং কমিটির নির্বচনের কথা রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!