মঠবাড়িয়াশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রতি মিনিটের জন্য ১ কোটি রুপি!

Mathbariaprotidin
ডিসেম্বর ১৬, ২০১৭ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হলিউডেও সমান নন্দিত। বর্তমানে আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় কিস্তির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কিছুদিন আগে শেষ করেছেন ‘অ্যা কিড লাইক জ্যাক’ এবং ‘ইজন্ট ইট রোমান্টিক’ নামে দু’টির ছবির কাজ।

 সম্প্রতি আমেরিকায় নতুন বাড়ি কিনে খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। এবার আরও একবার শিরোনামে উঠে এসেছে তার নাম।

আগামী ১৯ ডিসেম্বর ‘জি সিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে বলিউডের এই অভিনেত্রীকে। চমকপ্রদ তথ্য হলো- মাত্র ৫ মিনিটি পারফর্ম করার জন্য ‘দেশি গার্ল’ খ্যাত এই তারকাকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হবে ৫ কোটি রুপি। অর্থাৎ প্রতি মিনিটের জন্য এক কোটি রুপি করে নিচ্ছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে প্রিয়াঙ্কার একটি ঘনিষ্ঠ সূত্র জানান, ‘অনুষ্ঠানে পাঁচ মিনিট পারফর্ম করার জন্য পাঁচ কোটি রুপি দেওয়া হবে পিসিকে। প্রথমে অায়োজক কর্তৃপক্ষ এতো পারিশ্রমক দিতে নারাজ হলেও পরবর্তীতে তারা সেটি মেনে নেন। কেননা গত দুই বছর কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করেননি প্রিয়াঙ্কা। এছাড়া তার নাচই হতে যাচ্ছে অনুষ্ঠানের বড় চমক।’

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!