মঠবাড়িয়াসোমবার , ১১ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে সাফল্য দেখিয়েছে : পিরোজপুরে ডিআইজি শফিকুল ইসলাম

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১১, ২০১৭ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : বিগত কয়েক বছর ধরে দেশে জঙ্গিবাদ দমনে পুলিশ ব্যপক সাফল্য দেখিয়েছে। বর্তমানে সন্ত্রসীদের অপকর্ম ঠেকাতে পুলিশ সর্বদা তৎপর রয়েছে। তাই সন্ত্রাসী ও জঙ্গিরা সফল হতে পারছে না। সোমবার দুপুরে পিরোজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা পুলিশের আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথি বরিশাল রেঞ্জের প্রধান ডিআইজি শফিকুল ইসলাম এ কথা বলেন।
সুধী সমাবেশে জেলা পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেনের সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সদস্য অধ্যক্ষ শাহ আলম, জেলা আ’লীগ সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক আবুল হোসেন তালুকদার, জেলা রেজিষ্ট্রার অফিসার মো. হুমায়ুন কবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, পিরোজপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট মাহামুদ হোসেন শুক্কুর, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, পিরোজপুর প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহম্মেদ মইনুল ইসলাম।

এসময় পুলিশ সুপার মো: ওয়ালিদ হোসেন জানান, বরিশাল বিভাগের নবনিযুক্ত ডিআইজি মো: শফিকুল ইসলামের উদ্যোগে প্রাথমিক ভাবে জেলা সদরসহ জেলার বিভিন্ন পৌর এলাকায় মোট ১৫ টি  তথ্য অভিযোগ বক্স স্থাপন করা হবে। প্রতিদিন সকালে একবার বক্স খুলে তথ্য ও অভিযোগ সমূহ যাচাই-বাচাই করা হবে। এতে করে জেলার আইন-শৃঙ্খলা উন্নতিসহ জনগণ সহজে সেবা পাবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!