মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

পুত্রের গ্রেফতারি পরোয়ানার খবরে পিতার মৃত্যু

স্টাফ রিপোর্টার : আদালতে পুত্রবধূর দায়ের করা যৌতুক ও নারী নির্যাতন মামলায় পুত্রের  গ্রেফতারি পরোয়ানার খবর শুনে পিতা কৃষক মো. সেলিম  হাওলাদার (৫৫) মারা গেছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বামনা উপজেলার ডৌয়াতলার ভাইজোড়া গ্রামে।
আদালত সূত্রে জানা যায়, নিহত সেলিম হাওলাারের পুত্র ইউনুস সোহেল (২৪) ২০১৫ সালে মঠবাড়িয়া উপজেলার টিয়ারখালী গ্রামের প্রবাসী আবুল কালাম আজাদের মেয়ে মিতু আক্তারকে বিয়ে করে। বিয়ের সময় মেয়ের বয়স নিয়ে শ্বশুরপক্ষ প্রতারণা করে ৪ লাখ টাকা কাবিন করে। এতে ১ লাখ টাকা আদায় দেখানো হয়। মিতুর জেএসসি পরীক্ষার সনদে জন্মতারিথ ২০-১১-২০০৩ এবং কাবিনে ব্যাবহৃত জন্ম সনদ অনুযায়ী জন্মতারিখ ২০-১১-১৯৯৫। বিয়ের সময় মিতুর বয়স ছিল ১২ বছর।
এদিকে মিতু আক্তার মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল আদালতে ২ লাখ টাকা যৌতুকের দাবির অভিযোগ করে স্বামী সোহেল, শ্বশুর সেলিম, শাশুড়ি লাইলী ও দেবর রুবেলকে আসামি করে গত ১২ এপ্রিল একটি যৌতুক মামলা দায়ের করে গোপন রাখে। আদালত ওই মামলায় আসামি সোহেলের গ্রেফতারি পরোয়ানা জারি করে।
পুত্র সোহেলের জেল এবং জরিমানা ৩ লাখ ১৫ হাজার টাকা পরিশোধের আতঙ্কে গরিব পিতা সেলিম বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
নিহত সেলিমের স্ত্রী লাইলী বেগম জানান, পুত্রবধূ মিতু আমাদের বাড়িতে না এসে হয়রানি করার জন্য এই মামলা করেছে। আগামী ১৬ আগস্ট ধার্য তারিখে মঠবাড়িয়া আদালতে হাজিরা দিলে আমার ছেলেকে জেল হাজতে যেতে হবে এই আতঙ্কে আমার স্বামী মারা যায়।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!