রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) এর ওপর অমানুষিক নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর এ ঘটনায় মামলা হয়েছে। উপজেলার মানিকখালী গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ নির্যাতনের ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই গৃহবধূ তানজিলার বাবা মোঃ সিদ্দিক মীর বাদী হয়ে শনিবার রাতে মেয়ের শ্বশুর ধলু মুন্সী, শ্বাশুড়ী আলেয়া বেগম ও চাচা শশুর নুরমোহাম্মদ মুন্সী এ তিনজনকে আসামী করে মঠবাড়িয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ রাতেই নির্যাতিতা গৃহবধূর শ^াশুড়ী আলেয়া বেগমকে গ্রেপ্তার করে এবং রবিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে।
জানাগেছে, উপজেলার মানিকখালী গ্রামের ধলু মুন্সীর ছেলে সৌদি প্রবাসী নাসির মুন্সীর সঙ্গে একই ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের সিদ্দিক মীরের মেয়ে তানজিলার বিয়ে হয়। পুত্রবধূর সঙ্গে প্রাায়ই শ্বশুর-শাশুড়ীর ঝগড়া হয়। এর জের ধরে বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে মুরগীকে খাবার দেয়া নিয়ে শ্বশুরের সঙ্গে তানজিলার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শ্বশুর তাঁর পুত্রবধূকে টানা হেঁচড়া করে মাটিতে ফেলে প্রকাশ্যে মারধর করেন। এ সময় শাশুড়িও চাচা শ^শুরও তাঁকে মারধর করেন। তানজিলার চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন। গত চারদিন ধরে দুই সন্তানের জনণী তানজিলাকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে মারধরের এই ঘটনা প্রত্যক্ষদর্শীকেউ একজন মুঠোফোনে ধারণ করে ফেসবুকে পোস্ট দেন। এ ঘটনার পর থেকে তানজিলার শ্বশুর পলাতক রয়েছে।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফেরদৌস ইসলাম বলেন, তানজিলা বেগমের শরীরে জখমের চিহ্ন আছে। তাঁকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদুজ্জামান মিলু মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূ তানজিলাকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর আমরা মামলা নিয়েছি। এ মামলার এজাহার নামীয় ওই গৃহবধূর শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

error: Content is protected !!