রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

পিরোজপুর-৩ আসনে আ’লীগ, বিএনপি ও জাতীয় পার্টির ২২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে আ’লীগ, বিএনপি ও জাতীয় পার্টিও ২২ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন। এর মধ্যে আ’লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ১৩ জন, বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ৮ জন এবং জাতীয় পার্টিও লাঙন প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ১জন। আ’লীগের নেতাকর্মীরা ধানমন্ডী দলীয় কার্যালয় থেকে গত শুক্রবার ৮জন, শনিবার ১জন, রোববার ৩জন ও মঙ্গলবার ১জন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন।¬ যারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তারা হলেন, সাবেক এমপি ডা. আনোয়ার হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, জেলা আ’লীগ সহ-সভাপতি ডা. এম নজরুল ইসলাম, পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বার, কেন্দ্রীয় যুবলীগ নেতা ও জেলা আ’লীগ সদস্য তাজউদ্দীন আহমেদ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আ’লীগ সদস্য এছাহাক আলী খান পান্না, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন ডলি, বরিশাল জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আ’লীগ সদস্য জাকির হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী, উপজেলা আ’লীগ সহ-সভাপতি খলিলুর রহমান, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উদ্দিন (প্রিন্স)।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পিরোজপুর ৩ আসনের বর্তমান সাংসদ ডা. রুস্তম আলী ফরাজী কেন্দ্রীয় কার্যালয় থেকে লাঙ্গল মার্কা নিয়ে নির্বাচন করার জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
অপরদিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য কর্ণেল শাহজাহান মিলন, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল ইসলাম মাহতাব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সদস্য কেএম হুমায়ুন কবীর, সাবেক যুবনেতা ও উপজেলা বিএনপির সদস্য তরিকুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সহ-সভাপতি শামীম মৃধা, উপজেলা বিএনপির সদস্য অ্যাড. শাহজাদা তালুকদার এবং বিএনপিমনা অ্যাড. বশির মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

 

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!