মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও এসএম ফরিদ উদ্দিন

Mathbariaprotidin
আগস্ট ১০, ২০১৭ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ইসরাত জাহান মমতাজ : মঠবাড়িয়ার ইউএনও এসএম ফরিদ উদ্দিন পুনরায় পিরেরাজপুর জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৭ এ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রম, মা সমাবেশ, ঝড়ে পড়া রোধ, কাপ স্কাউট সম্প্রসারণসহ প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়েছে। পিরোজপুর জেলা প্রশাসক খায়রুল আলম শেখ এর সভাপতিত্বে বৃহস্পতিবার বাছাই কমিটি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল লতিফ মজুমদারের স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানান ।
উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমিন জানান, মঠবাড়িয়ার ইউএনও জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত। তাকে শিক্ষা বিভাগের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।
উপজেলা নির্বাহী  অফিসার এসএম ফরিদ উদ্দিন বলেন, এ সম্মান আমার একার নয় সকল মঠবাড়িয়াবাসীর। উপজেলা পরিষদ, প্রশাসন ও মঠবাড়িয়াবাসী সহযোগিতায় আমি জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হতে পেরেছি।
উল্লেখ্য, এসএম ফরিদ উদ্দিন ২০১৬ সালেও জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!