মঙ্গলবার , জুলাই ৭ ২০২০
Breaking News

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই গৃহবধুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শাকিলা বেগম (৩২) ও নাজমা বেগম (৩০) নামের দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শাকিলা ও মঙ্গলবার সকালে নাজমা বেগমের লাশ টিয়ারখালী গ্রামের স্বামীর বসতঘর হতে পৃথক ভাবে উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার সকালে ও দুপুরে ময়না তদন্তের জন্য লাশ দুটি পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।
নিহত শাকিলা পৌরসভার ৭নং ওয়ার্ড মিরুখালী রোড এলাকার মোঃ হাসান ঘরামীর স্ত্রী এবং পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে। ওই দম্পত্তির ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। অপরদিকে দুই সন্তানের জননী নাজমা বেগম উপজেলার টিয়ারখালী গ্রামের কবির হাওলাদারের স্ত্রী।
নিহত শাকিলার ভাই লোকমান হোসেন বলেন, আমার বোনের স্বামী সৌদি ফেরত হাসান মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে এ নিয়ে আমার বোনের সাথে স্বামীর প্রায়ই কলহ চলে আসছিল। আমাদের ধারণা এর জের ধরে হাসান আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যা করা প্ররোচনা চালাচ্ছে।
অপরদিকে, থানা পুলিশ মঙ্গলবার ভোর রাতে কীট নাশক সেবন করে নাজমা বেগমের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় পুলিশ সকালে স্বামীর বসত ঘরের বারান্ধা হতে নাজমার লাশ উদ্ধার করে দুপুরে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।
মঠবাড়িয়া থানার এস.আই তৌফিকুল ইসলাম জানান, গৃহবধু শাকিলা বেগম তার স্বামী হাসানের সাথে সোমবার বিকেলে কথার কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা কিটনাশক খেয়ে অসুস্থ হয়ে পরে। এ সময় পরিবারের লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদুজ্জামান মিলু জানান, দুই নারীর লাশ উদ্ধারের ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

 

Comments

comments

Check Also

করোনা : লাশ দাফনকারীদের সুরক্ষা সামগ্রী দিলেন ডা. সুদীপ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমণে মৃত্যুবরণকারীদের লাশ দাফনে অংশ নেয়াদের নিরাপত্তার জন্য স্বাস্থ্য …

এডিপির টেন্ডারে অনিয়মের অভিযোগ : প্রকৌশলীর অপসারণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার এডিপির ১২ প্যাকেজ‘র প্রায় ৬১ লাখ টাকা টেন্ডারে ব্যাপক অনিয়মের …

error: Content is protected !!