রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

নৈশ প্রহরীকে কুপিয়ে জখমের ঘটনায় ৪৮ জনকে আসামি করে মামলা, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার তুষখালী কলেজে হামলা,ভাংচুর এবং নৈশ প্রহরীকে কুপিয়ে জখম করার ঘটনায় ৪৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার রাতে কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন বাদী হয়ে সোহেল ওরফে টোকাই সোহেল ওরফে ফল সোহেলকে (২৪) প্রধান আসামি করে ১৩ জন নামীয় ও ৩৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতারকৃত আসামি উপজেলার বড়মাছুয়া গ্রামের মৃত খলিল শেখের ছেলে জুয়েল শেখ ওরফে টোকাই জুয়েল (৩৮), শাখারীকাঠী গ্রামের মৃত রব মোল্লার ছেলে মিলন (৪০) ও পৌর শহরের গয়ালীপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান উজ্জ্বলকে (১৯) রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা ও কলেজ সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে সোহেল ও সাজিদ খান কলেজ লাইব্রেরিতে গিয়ে অধ্যক্ষের কাছে তিন লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় শুক্রবার রাত ৯টার দিকে সশস্ত্র একদল সন্ত্রাসী কলেজে প্রবেশ করে সাইনবোর্ড, সিসি ক্যামেরা, কলেজের মাঠে রাখা বাস, ট্রাক, ট্রলি ও মোটরসাইকেলসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে ও কলেজের বিজ্ঞানাগারের তালা ভেঙে লুটপাট চালায়। এ সময় নৈশ প্রহরী খায়রুল (৩৫) বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। এছাড়াও কলেজ সংলগ্ন কয়েটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে হামলাকারীরা। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় খায়রুলকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ মামলার এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেফতার করে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!