মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমান

Mathbariaprotidin
ডিসেম্বর ২০, ২০১৮ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী আ’লীগ নেতা আশরাফুর রহমান (আপেল প্রতীক) প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পিরোজপুর মুক্তিযোদ্ধা মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত পিরোজপুর-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী শ.ম. রেজাউল করিমের নির্বাচনি কার্যালয়ে এ সিদ্ধান্ত জানান তিনি। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, আইন বিষয়ক সম্পাদক পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিউল হক মিঠুসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুর রহমান মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি সংসদ সদস্য পদে নির্বাচন করার জন্য চেয়ারম্যানের পদ থেকে গত ২৬ নভেম্বর পদত্যাগ করেন। দলের কাছে মনোনয়ন চেয়ে না পাওয়ার পরও তিনি নির্বাচনে অংশ নেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!