মঠবাড়িয়াশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নিম্নমধ্যবিত্তদের পাশে ডোর টু ডোর ‘মঙ্গল আলোয় ফাউন্ডেশন’

Mathbariaprotidin
এপ্রিল ১১, ২০২০ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস আঘাত হেনেছে বাংলাদেশেও। রাজনৈতিক দল থেকে শুরু করে বিভিন্ন ব্যক্তি সংগঠনগুলো নিজ উদ্যোগে যে যার মতো সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে। সেই দলে যুক্ত হয়েছে ‘মঙ্গল আলোয় ফাউন্ডেশন’। গত বৃহস্পতিবার নবপ্রতিষ্ঠিত এই সংগঠনের উদ্যোগে রাজধানীর মোহাম্মদপুর, আদাবর, জিগাতলা ও মাটিকাটা এলাকায় মানবিক সহায়তা করা হয়।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়, ‘আলোকিত করি পৃথিবী’–এই শ্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে মঙ্গল আলোয় ফাউন্ডেশন। পবিত্র শবেবরাত উপলক্ষে সংগঠনের সদস্যরা মোহাম্মদপুর, আদাবর, জিগাতলা ও মাটিকাটা এলাকায় নিম্নমধ্যবিত্ত অর্ধশত পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেঁয়াজ ঘরে ঘরে পৌঁছে দেন। সংগঠনটি প্রাথমিকভাবে একশটি পরিবারের মধ্যে এসব খাবার পৌঁছে দেয়।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আরো বলা হয়, করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলো খাদ্য সঙ্কটে রয়েছে। তাই মঙ্গল আলোয় ফাউন্ডেশন এসব পরিবারের প্রতি মানবিক সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!