মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৪ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নবজাতক সেই জমজ শিশুদের পাশে এবার ‘ছোট্ট মনুদের জন্য ভালোবাসা’ সংগঠন

Mathbariaprotidin
মে ১৪, ২০২০ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সেই নবজাতক জমজ শিশুদের পাশে এবার অনলাইন স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছোট্ট মনুদের জন্য ভালোবাসা’। বৃহস্পতিবার সকালে সংগঠনের সদস্যরা পৌর শহরের ৮নং ওয়ার্ডের অটো চালক জীবন মিয়া ও তানিয়া বেগম দম্পতির বাড়ি হাজির হন ওই শিশুদের জন্য নানা উপহার সামগ্রী নিয়া। এ সময় ওই দম্পতির হাতে তুলে দেয়া হয় শিশুদের ভরনপোষনের জন্য নগদ পাঁচ হাজার টাকা, পরিবারের জন্য ঈদ সামগ্রী ও শিশুদের ঈদের নতুন দুই সেট করে পোশাক।
এ সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন, নাসির উদ্দিন, রাজিব কুমার সাহা, সাইফুল ইসলাম, বেল্লাল হোসাইন, সিফাত উদ্দিন সিপন প্রমুখ।
জানাগেছে, লকডাউনের কারনে নবজাতক শিশুদের পিতা অটোচালক জীবন মিয়ার কোন আয় রোজগার না থাকায় সংকটে দিন কাটছিল পরিবারটির। প্রাইভেট ক্লিনিকে তাদের জমজ শিশু জন্ম নেয়ার পর হাসপাতালের বিলসহ শিশুদের ওষুধ পথ্য কিনতে তাদের ধারদেনা করতে হয়েছে। তাইতো সংকটের কথা জানিয়ে সমাজের বিত্তবানদের কাছে শিশুদের পাশে দাঁড়ানোর আকুতি জানিয়েছিলেন ওই শিশুদের মা তানিয়া বেগম। ইতিমধ্যে সাহায্যের হাত বাড়িয়েছে অনেকেই।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!