মঠবাড়িয়ারবিবার , ১৭ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দুর্ঘটনায় আহত প্রতিবন্ধী শিক্ষক অসীম কুমারের পাশে মানব কল্যাণ ঐক্য পরিষদ

Mathbariaprotidin
মে ১৭, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্ঘটনায় আহত প্রতিবন্ধী স্থাণীয় পাঠশালা স্কুল শিক্ষক অসীম কুমার শিকারীর (৩৭) বাড়িতে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার নিয়ে পৌঁছে দিয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদ। রোববার (১৭ মে) বিকেলে সংগঠনের সভাপতি নুরুল আমীন রাসেল ও সদস্য আহমেদ সোহেল মামুন উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামে তার নিজ বাড়িতে এ উপহার সামগ্রী নিয়ে হাজির হন।
পারিবারিক সূত্রে জানাগেছে, দুর্ঘটনায় আহত হয়ে ওই শিক্ষক অসীম কুমার শিকারী গত তিন মাস ধরে বিছানায় পড়ে আছেন। করোনা পরিস্থিতিতে ওই শিক্ষকের পরিবারটি সংকটে পড়ে যায়।
বিয়টি ইউরোপের মাল্টা প্রবাসী কাজেম আলী স্বপনের নজরে আসে। তাই তিনি তার নিজ অর্থায়নে সংগঠনের সদস্যদের মাধ্যমে ওই পবিারের চাহিদা অনুযায়ী আগামী পনের দিনের খাদ্য সামগ্রী ও শাড়ী-লুঙ্গীসহ ঈদ উপহারসহ বিভিন্ন বাজার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেন
ইতিমধ্যে মঠবাড়িয়া ইয়ং ডক্টরস ফোরাম আহত প্রতিবন্ধী শিক্ষকের প্রয়োজনীয় ঔষধ, নগদ অর্থ ও তার সন্তানের জন্য ঈদের নতুন পোশাক পৌঁছে দিয়েছেন বলে জানা গেছে। এ ছাড়াও মঠবাড়িয়া ইয়ং ডক্টরস ফোরাম এর সাধারণ সম্পাদক ডাঃ ফেরদৌস প্রিন্স অসুস্থ্য শিক্ষক অসীম কুমারের চিকিৎসার ব্যবস্থা করবেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!