শনিবার , ডিসেম্বর ৫ ২০২০
Breaking News

দুর্ঘটনায় আহত প্রতিবন্ধী শিক্ষক অসীম কুমারের পাশে মানব কল্যাণ ঐক্য পরিষদ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্ঘটনায় আহত প্রতিবন্ধী স্থাণীয় পাঠশালা স্কুল শিক্ষক অসীম কুমার শিকারীর (৩৭) বাড়িতে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার নিয়ে পৌঁছে দিয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদ। রোববার (১৭ মে) বিকেলে সংগঠনের সভাপতি নুরুল আমীন রাসেল ও সদস্য আহমেদ সোহেল মামুন উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামে তার নিজ বাড়িতে এ উপহার সামগ্রী নিয়ে হাজির হন।
পারিবারিক সূত্রে জানাগেছে, দুর্ঘটনায় আহত হয়ে ওই শিক্ষক অসীম কুমার শিকারী গত তিন মাস ধরে বিছানায় পড়ে আছেন। করোনা পরিস্থিতিতে ওই শিক্ষকের পরিবারটি সংকটে পড়ে যায়।
বিয়টি ইউরোপের মাল্টা প্রবাসী কাজেম আলী স্বপনের নজরে আসে। তাই তিনি তার নিজ অর্থায়নে সংগঠনের সদস্যদের মাধ্যমে ওই পবিারের চাহিদা অনুযায়ী আগামী পনের দিনের খাদ্য সামগ্রী ও শাড়ী-লুঙ্গীসহ ঈদ উপহারসহ বিভিন্ন বাজার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেন
ইতিমধ্যে মঠবাড়িয়া ইয়ং ডক্টরস ফোরাম আহত প্রতিবন্ধী শিক্ষকের প্রয়োজনীয় ঔষধ, নগদ অর্থ ও তার সন্তানের জন্য ঈদের নতুন পোশাক পৌঁছে দিয়েছেন বলে জানা গেছে। এ ছাড়াও মঠবাড়িয়া ইয়ং ডক্টরস ফোরাম এর সাধারণ সম্পাদক ডাঃ ফেরদৌস প্রিন্স অসুস্থ্য শিক্ষক অসীম কুমারের চিকিৎসার ব্যবস্থা করবেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!