মঠবাড়িয়াবুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দালালের হয়রানীরোধে পল্লীবিদ্যুৎ এর “আলোর ফেরিওয়ালা”

Mathbariaprotidin
জানুয়ারি ১৬, ২০১৯ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এ শ্লোগানকে সামনে রেখে দালালের হয়রানী রোধে পিরোজপুরের মঠবাড়িয়ায় আলোর ফেরিওয়ালার মাধ্যমে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ কার্যক্রম পল্লী বিদ্যুৎ সমিতি শুরু করেছে। এ কার্যক্রমের মাধ্যমে মাত্র ১০ মিনিটের মধ্যেই ঘরে বা প্রতিষ্ঠানে বসেই তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ পাচ্ছেন গ্রাহকরা।

বিদ্যুৎ বঞ্চিত গ্রাহকরা আবেদন ফি, জামানত ও সদস্য ফি জমা দিলেই স্পটেই বিদ্যুতের মিটারসহ সংযোগ পাওয়ায় এলাকায় দারুন চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বুধবার পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতি মঠবাড়িয়া জোনাল অফিসের উদ্যোগে সংশ্লিষ্ট কর্মকর্তারা ভ্রাম্যমান ভ্যানে করে মিটার, সার্ভিস তার, বোর্ড ও সংযোগের প্রয়োজনীয় আবেদন ফরমসহ পৌরশহর ও উপজেলার বিভিন্ন স্থানে হাজির হয়ে বিদ্যুৎ বিহীন ব্যবসা প্রতিষ্ঠান, বাসা বাড়ীতে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ প্রদান কার্যক্রম শুরু করা হয়।
সহকারী জেনারেল ম্যানেজার খাইরুল ইসলাম জানান, এ কর্মসূচির আওতায় বুধবার পৌরশহরের ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়ীতে ১০টি সংযোগ প্রদান করা হয়। তিনি আরও জানান, প্রয়োজনীয় কাগজপত্র, গ্রাহক আবেদন ফি, জামানত ও সদস্য ফিসহ বাণিজ্যিক সংযোগ পেতে ৯৬৫ টাকা এবং আবাসিকে ৫৬৫ টাকা জমা দিলেই বিদ্যুৎ সংযোগ পাওয়া যাবে।
ডেপুটি জেনারেল ম্যানেজার মো: আনোয়ার হোসেন জানান, অফিস ও মধ্যস্বত্ব ভোগীদের হয়রানীরোধে গ্রাহকের বাড়ি বাড়ি গিয়ে আবেদনপত্র পূরণসহ ন্যায্য মূল্যে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। তিনি আরও জানান, এ কার্যক্রম অব্যহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!