Friday , June 5 2020
সর্বশেষ খবর:

ঢাকা থেকে মাইক্রোবাসে আসা যাত্রীরা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে : চালকের অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমন রোধে প্রশাসনের কঠোর লকডাউন ভেঙে ঢাকা থেকে আসা মাইক্রোবাস আটক করে চালকসহ ১৬ যাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে উপজেলার মঠবাড়িয়ার ঝাউতলা বাজারের কাছে প্রশাসন যাত্রীবাহী মাইক্রোবাসটি আটক করে। ওই মাইক্রোবাসে বহনকারী যাত্রীদের মধ্যে ৫জন পুরুষ, ৬জন নারী ও ৫জন শিশু রয়েছেন।
যাত্রীরা ঢাকা থেকে মাইক্রোবাসে করে উপজেলার তুষখালী গ্রামের বাড়িতে ফিরছিলেন। এ ঘটনায় লক ডউন ভেঙ্গে যাত্রী পরিবহনের দায়ে লিটন মিয়া নামে অভিযুক্ত ওই গাড়ি চালককে গাড়িসহ আটক করে ভ্রাম্যমান আদালতে ৩০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ প্রদান করা হয়েছে। উপজেলা সহকারি কমিশনা (ভূমি) রিপন বিশ্বাসের ভ্রাম্যমান আদালতে এ দন্ঢাদেশ প্রদান করেন। পরে চালকসহ ১৫ যাত্রীকে উপজেলার উত্তর বড়মাছুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
থানাসূত্রে জানাগেছে, মঠবাড়িয়া শনিবার ঢাকা থেকে ফেরা তিনজন করোনা সংক্রমণের পর প্রশাসন পুরো উপজেলা লকডাউন ঘোষণা করে এলাকায় বাহিরের মানুষ আসারোধে মাঠে নামেন। রবিবার রাতে মাইক্রোচালক লিটন মিয়া ঢাকা থেকে মাইক্রো গাড়িতে ১৫জন যাত্রী তুলে মঠবাড়িয়ায় রওয়ানা দেয়। খবর পেয়ে উপজেলা সহকারি কমিশনা (ভূমি) রিপন বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ মঠবাড়িয়া-চরখালী সড়কের ঝাউতলা নামক স্থানে ঢাকা থেকে আসা ১৫ যাত্রীসহ মাইক্রোবাসটি আটক করে ।
এ ষিয়ে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার উর্মী ভৌমিক বিষয়টি নিশ্চিত করে বলেন, লকডাউনের মধ্যে মাইক্রোবাসসহ ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে আসা ব্যাক্তিদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হবে এবং বহনকারী গাড়ী আটকসহ চালক ও মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ …

মঠবাড়িয়ায় মাঝেরচরের দুর্গত পরিবারে প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : করোনা সংকট ও ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্থ এলাকা মঠবাড়িয়ার বেতমোর ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন …

error: Content is protected !!