মঠবাড়িয়াশনিবার , ৪ নভেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ডিসেম্বরের মধ্যেই আমুয়া-মিরুখালী সড়কটি সংস্কার করা হবে -মহিউদ্দিন মহারাজ

Mathbariaprotidin
নভেম্বর ৪, ২০১৭ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : আগামী ডিসেম্বরের মধ্যেই জনগণের দূর্ভোগ নিরসনে আমুয়া-মিরুখালী সড়কটি চলাচলের উপযোগী করা হবে। ডাকাতি, মাদক ও জনগনের দূর্ভোগ লাঘবে এ সড়কটি সংস্কার করা একান্ত জরুরী। স্থানীয় সাংসদ, সংশ্লিষ্ট বিভাগীয় (সওজ) প্রকৌশলীদের সাথে যোগাযোগ করে এক মাসের মধ্যে অবহেলিত এ সড়কটি সংস্কার করা হবে। শনিবার সকালে উপজেলার দাউদখালী নতুন বাজারে থানা পুলিশের উদ্যোগে আয়োজিত আইন শৃংখলা সভায় পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উল্লেখ্য, উপজেলার মিরুখালী-আমুয়া সংযোগ সড়কটি দীর্ঘ কয়েক যুগ ধরে বেহাল অবস্থায় পড়ে ছিল। এ সড়কের কাঁঠালিয়া উপজেলার আমুয়া অংশের সড়ক পাকা থাকলেও মঠবাড়িয়া অংশের মিরুখালী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র হতে নতুন বাজার পর্যন্ত সড়কের অবস্থা এমনই বেহাল যে যানবাহন চলাচল তো দুরে থাক মানুষের পায়ে চলাও কষ্টকর। বেহাল সড়কটি পাকা করণের দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসি একাধিকবার মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করলেও বেহাল সড়কের দুর্ভোগ নিরসন হয়নি। সংশ্লিষ্ট এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণেরদাবী এ সড়কটি দ্রুত সংস্কারের কথা জেলা চেয়ারম্যান ঘোষণা দিলে সাধারণ মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!