বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

ডাকাতি ও দ্রুত বিচার আইনসহ ৭ মামলার আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : ঢাকার চাঞ্চল্যকর আমীন জুয়েলার্সে ডাকাতি, মঠবাড়িয়া পৌর মেয়রের বাস ভবন ভাংচুর ও দ্রুত বিচার আইনসহ ৭ মামলার পলাতক আসামী জুয়েল মৃধা (৩২)কে অবশেষে গ্রেফতার করেছ মঠবাড়িয়া থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে  রোববার দুপুরে উপজেলার নিলপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত জুয়েল উপজেলার সোনাখালী গ্রামের ইউনুছ মৃধার ছেলে।

সৌদি প্রবাসী আশরাফ গাজীর স্ত্রী কহিনুর বেগম (৫৫) জানান, জুয়েল একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। স্বামী প্রবাসে থাকায় জুয়েল আমার কাছে ২০ হাজার টাকা চাঁদাবাদী দাবী করে । ওই টাকা দিতে রাজী না হওয়ায় আমার প্রতিবন্ধী মেয়ে রহিমার জামাই খলিলকে মারধর করে। জুয়েলের ভয়ে এলাকার সবাই আতঙ্কিত।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, উপজেলার ভেচকি গ্রামের দুর্ধর্ষ ডাকাত সর্দার ইয়াকুব মাল (ক্রসফায়ারে নিহত)এর সহযোগী জুয়েল একজন দুর্ধর্ষ ডাকাত। গত দু’মাস ধরে তাকে গ্রেফতারের জন্য থানা পুলিশ তৎপর ছিল। এঘটনায় মঠবাড়িয়ার সেকেন্ড অফিসার এস আই বিপ্লব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার ও ক্রেচ বিতরণ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিকের সভাপতিত্বে মাসিক …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!