মঠবাড়িয়ারবিবার , ২০ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ডাকাতি ও দ্রুত বিচার আইনসহ ৭ মামলার আসামী গ্রেফতার

Mathbariaprotidin
আগস্ট ২০, ২০১৭ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ঢাকার চাঞ্চল্যকর আমীন জুয়েলার্সে ডাকাতি, মঠবাড়িয়া পৌর মেয়রের বাস ভবন ভাংচুর ও দ্রুত বিচার আইনসহ ৭ মামলার পলাতক আসামী জুয়েল মৃধা (৩২)কে অবশেষে গ্রেফতার করেছ মঠবাড়িয়া থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে  রোববার দুপুরে উপজেলার নিলপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত জুয়েল উপজেলার সোনাখালী গ্রামের ইউনুছ মৃধার ছেলে।

সৌদি প্রবাসী আশরাফ গাজীর স্ত্রী কহিনুর বেগম (৫৫) জানান, জুয়েল একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। স্বামী প্রবাসে থাকায় জুয়েল আমার কাছে ২০ হাজার টাকা চাঁদাবাদী দাবী করে । ওই টাকা দিতে রাজী না হওয়ায় আমার প্রতিবন্ধী মেয়ে রহিমার জামাই খলিলকে মারধর করে। জুয়েলের ভয়ে এলাকার সবাই আতঙ্কিত।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, উপজেলার ভেচকি গ্রামের দুর্ধর্ষ ডাকাত সর্দার ইয়াকুব মাল (ক্রসফায়ারে নিহত)এর সহযোগী জুয়েল একজন দুর্ধর্ষ ডাকাত। গত দু’মাস ধরে তাকে গ্রেফতারের জন্য থানা পুলিশ তৎপর ছিল। এঘটনায় মঠবাড়িয়ার সেকেন্ড অফিসার এস আই বিপ্লব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!