মঠবাড়িয়াশুক্রবার , ২৮ ডিসেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

‘জয় বাংলা-জিতবে এবার নৌকা’ গানের কারিগর যারা

Mathbariaprotidin
ডিসেম্বর ২৮, ২০১৮ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : ‘জয় বাংলা জিতবে আবার নৌকা/ শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।’ হাট-মাঠে, অলি-গলি, রাস্তায় কান পাতলেই শোনা যাচ্ছে এই গানটি। ইতোমধ্যে গানটি বেশ আলোচিত হয়েছে। প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

আওয়ামী লীগের প্রার্থীরা গানটি প্রচারণার জন্য ব্যবহার করেছেন। বেশ কিছু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গানটির সঙ্গে নেচে ফ্লাশমবও তৈরি করেছে। ইউটিউবে অসংখ্য চ্যানেল থেকে নানারকম ভিডিও করে এটি প্রকাশ করা হয়েছে। প্রিয় গানে পরিণত হয়েছে তরুণ প্রজন্মের কাছে।

ইউটিউবে ৯ লাখের বেশি ভিউ হয়েছে। তবে এই গানটি যারা বানিয়েছেন তাদের নিয়ে ছিল বেশ কৌতূহল। অনেকে জানতে চেয়েছেন গানটি কার লেখা, কে সুর করেছে, কে গেয়েছেন, মিউজিক করেছেন কে, এসব।

খোঁজ নিয়ে জানা যায়, ‘জয় বাংলা-জিতবে এবার নৌকা’ গানটির কথা লিখেছেন তৌহিদ হোসেন। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে সরোয়ার ও জিএম আশরাফ। সংগীতায়োজন করেছেন ডিজে তনু ও এলএমজি বিটস। গানটির ভিডিওচিত্র প্রযোজনায় ছিলেন তৌহিদ হোসেন। সম্পাদনা ও কালার সমন্বয় করেছেন হৃদয় হোসেন। সূত্র : ইত্তেফাক অনলাইন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!