মঠবাড়িয়াশনিবার , ১২ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের মানববন্ধন

আজাদী সালাম
ডিসেম্বর ১২, ২০২০ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রির্পোটার : ‘জাতির পিতার সম্মান-রাখবো মোরা অম্লান’ এ শ্লেগানকে সামনে রেখে কুষ্টিয়ায় বঙ্গ বন্ধুর ভাষ্কর্য ভাংঙ্গার প্রতিবাদে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন, র‌্যালী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডুর নেতৃত্বে বের হওয়া র‌্যালীতে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী আংশ গ্রহনে করেন। র‌্যালীটি পৌর শহরের গুরুপ্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন করেন।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, ওসি মাসুদুজ্জামান, ডাঃ মো. ফোরদৌস রহমান, প্রাণী সম্পাদ কর্মকর্তা শ্যামল চন্দ্র দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, সাংবাদিক মজিবর রহমান, কর্মচারীদের পক্ষে শাহ আযম প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ষড়যন্ত্রকারিদের কড়া হুশিযারি দিয়ে বলেন, কোন ষড়যন্ত্রকারি সফল হতে পারবে না। তিনি বঙ্গ বন্ধুর ভাস্কর্য সংরক্ষণ কমিটি গঠনের জন্য সরকারে কাছে দাবী জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!