মঠবাড়িয়াশুক্রবার , ২ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জমি সংক্রান্ত বিরোধের জের : মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

Mathbariaprotidin
জুন ২, ২০১৭ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার  : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার সকালে প্রতিপক্ষ দেলোয়ার ও তার ভাড়া করা সন্ত্রাসীদের হামলায় নারীসহ পাঁচজন গুরুতর আহত হয়েছে। হাত-পা ভেঙে দেয়া গুরুতর আহত কৃষক সিদ্দিকুর রহমান হাওলাদারকে (৪৪) বরিশাল শেবাচিম হাসপাতালে ও আমজাদ হোসেন (৫০) ও ফরিদা বেগমকে (৪০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া কবির হোসেন (২৫) ও স্কুলশিক্ষার্থী হীরামণিকে (১৫) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বলেশ্বর নদ তীরবর্তী হাজীগঞ্জ গ্রামের কৃষক সিদ্দিকুর রহমানের সাথে প্রতিবেশী দেলোয়ার হাওলাদারের দীর্ঘদিন ধরে জমি সক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে দু’পক্ষের মধ্যে স্থানীয় সালিশ বৈঠক ও আদালতে মামলাও বিদ্যমান। ওই ঘটনার জের ধরে আজ শুক্রবার সকালে  দেলোয়ার ও জাফর ৭/৮ জনের একটি ভাড়া করা দল নিয়ে স্থানীয় হাজীগঞ্জ বাজার থেকে কৃষক সিদ্দিক একাকী বাড়ি যাবার সময় ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে। এসময় তার ডাকচিৎকার শুনে পরিবারের লোকজন সিদ্দিকুরকে বাঁচাতে এলে তাদের ওপরও হামলা চালানো হয়।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আফজান হোসেন জানান, হামলার সময় গ্রাম চৌকিদার হারুন-অর-রশিদ হামলাকারীদের কবল থেকে আহতদের উদ্ধার করতে এলে তার ওপরও হামলা চালানো হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!