বৃহস্পতিবার , জানুয়ারি ২১ ২০২১
Breaking News

জমি সংক্রান্ত বিরোধের জের মঠবাড়িয়ায় নারীসহ তিন জনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টারঃ  জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারীসহ তিন জনকে জখম করেছে প্রতিপক্ষরা। রোববার সকালে উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই গ্রামের কবির মুন্সীর স্ত্রী সাবিনা বেগম (৩৫), জাহাঙ্গীর মুন্সীর ছেলে শাহিন (২০) ও মোস্তফা মুন্সীর ছেলে শামীম (২২)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর গুরুতর আহত তিন জনকেই বরিশাল শোবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
আহত সাবিনা বেগমের স্বামী কবির জানান, প্রতিবেশি ইব্রাহীম মুন্সীর নিকট থেকে তার ভাই মোস্তফা মুন্সী প্রায় সাত বছর আগে জমি কিনে বসত বাড়ি নির্মাণ করে বসবাস করছে। সম্প্রতি একই বাড়ির করিম মুন্সী ওই জমি নিজের দাবি করে আসছিল। রোববার সকালে আমারা ভাইয়েরা বাড়িতে না থাকার সুযোগে করিম মুন্সীর নেতৃত্বে ৮/১০ জনের একটি সন্ত্রাসী দল জমি দখল করতে আসে। এসময় আমার স্ত্রী ও ভাতিজারা বাধা দিতে গেলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এসময় তাদেও আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়।
এব্যপারে করিম মুন্সীর সাথে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এব্যপারে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আহতদের খোঁজ খবর নেয়ার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!