শুক্রবার , সেপ্টেম্বর ২৫ ২০২০
Breaking News

জমি নিয়ে বিরোধের সংঘর্ষে বৃদ্ধ ও নারীসহ উভয় পক্ষের ৭ জন আহত ॥ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার বড়শৌলা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে রোববার রাতে ১’শ বছরের বৃদ্ধ ও নারীসহ সাত জন আহত হয়। আহতরা হল, আবদুর রশিদ হাওলাদার (১০০) সহদোর আবদুর মান্নান (৭০), শাহ আলম (৬৫), দুই ভাই এর স্ত্রী আনোয়ারা (৪৫) শামসুন্নাহার (৪৭) ও প্রতিপক্ষের ইউসুফ (৩২) এবং তার ছোট ভাই ইদ্রিস (২৬)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে শতবর্ষী বৃদ্ধ আবদুর রশিদ ও আবদুল মান্নানকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত শাহ আলম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সৌদি প্রবাসী ইউসুফ (৩২), তার ছোট ভাই ইদ্রিস হাওলাদার (২৭), ইউসুফের স্ত্রী সালমা (২৫) ও ভাড়াটিয়া সন্ত্রাসী সলেমান (২৬) কে গ্রেফতার করে আজ সোমবার আদলতে সোপর্দ করে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, ওই গ্রামের আবদুল হাকিমের পুত্র আবদুল মান্নান ও একই বাড়ির আলকাসের পুত্র ইউসুফের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর মধ্যে গতকাল রোববার মান্নানের গরুর বাছুরে ইউসুফের বাড়ির কাঠাল পাতা খেলে এ নিয়ে রাতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই নুর আমিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!