মঠবাড়িয়াসোমবার , ১৭ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জমি নিয়ে বিরোধের সংঘর্ষে বৃদ্ধ ও নারীসহ উভয় পক্ষের ৭ জন আহত ॥ গ্রেফতার ৪

Mathbariaprotidin
জুলাই ১৭, ২০১৭ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার বড়শৌলা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে রোববার রাতে ১’শ বছরের বৃদ্ধ ও নারীসহ সাত জন আহত হয়। আহতরা হল, আবদুর রশিদ হাওলাদার (১০০) সহদোর আবদুর মান্নান (৭০), শাহ আলম (৬৫), দুই ভাই এর স্ত্রী আনোয়ারা (৪৫) শামসুন্নাহার (৪৭) ও প্রতিপক্ষের ইউসুফ (৩২) এবং তার ছোট ভাই ইদ্রিস (২৬)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে শতবর্ষী বৃদ্ধ আবদুর রশিদ ও আবদুল মান্নানকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত শাহ আলম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সৌদি প্রবাসী ইউসুফ (৩২), তার ছোট ভাই ইদ্রিস হাওলাদার (২৭), ইউসুফের স্ত্রী সালমা (২৫) ও ভাড়াটিয়া সন্ত্রাসী সলেমান (২৬) কে গ্রেফতার করে আজ সোমবার আদলতে সোপর্দ করে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, ওই গ্রামের আবদুল হাকিমের পুত্র আবদুল মান্নান ও একই বাড়ির আলকাসের পুত্র ইউসুফের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর মধ্যে গতকাল রোববার মান্নানের গরুর বাছুরে ইউসুফের বাড়ির কাঠাল পাতা খেলে এ নিয়ে রাতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই নুর আমিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!