মঙ্গলবার , নভেম্বর ২৪ ২০২০
Breaking News

জমি নিয়ে বিরোধের সংঘর্ষে বৃদ্ধ ও নারীসহ উভয় পক্ষের ৭ জন আহত ॥ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার বড়শৌলা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে রোববার রাতে ১’শ বছরের বৃদ্ধ ও নারীসহ সাত জন আহত হয়। আহতরা হল, আবদুর রশিদ হাওলাদার (১০০) সহদোর আবদুর মান্নান (৭০), শাহ আলম (৬৫), দুই ভাই এর স্ত্রী আনোয়ারা (৪৫) শামসুন্নাহার (৪৭) ও প্রতিপক্ষের ইউসুফ (৩২) এবং তার ছোট ভাই ইদ্রিস (২৬)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে শতবর্ষী বৃদ্ধ আবদুর রশিদ ও আবদুল মান্নানকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত শাহ আলম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সৌদি প্রবাসী ইউসুফ (৩২), তার ছোট ভাই ইদ্রিস হাওলাদার (২৭), ইউসুফের স্ত্রী সালমা (২৫) ও ভাড়াটিয়া সন্ত্রাসী সলেমান (২৬) কে গ্রেফতার করে আজ সোমবার আদলতে সোপর্দ করে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, ওই গ্রামের আবদুল হাকিমের পুত্র আবদুল মান্নান ও একই বাড়ির আলকাসের পুত্র ইউসুফের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর মধ্যে গতকাল রোববার মান্নানের গরুর বাছুরে ইউসুফের বাড়ির কাঠাল পাতা খেলে এ নিয়ে রাতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই নুর আমিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!