শনিবার , সেপ্টেম্বর ১৯ ২০২০
Breaking News

চরখালী-পাথরঘাটা সড়কের সেতু ভেঙ্গে যানচলাচল বন্ধ : জনদুর্ভোগ চরমে

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মাদারসী বেইলি সেতু/ব্রীজটি দুটি পাথরবোঝাই ট্রাক একত্রে পার হওয়ার সময় ভেঙ্গে খালে পড়ে যাওয়ায় মঠবাড়িয়া ও পাথরঘাটার সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে। শনিবার দিবাগত রাত দুইটার দিকে চরখালী-পাথরঘাটা সড়কের মাদারসী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। এ দিকে সেতুটি ভেঙ্গে পড়ায় সকাল থেকে বিভিন্ন রুটের যাত্রীরা ভোগান্তিতে পড়েছে।

ভান্ডারিয়া থানার এসআই শহিদুল ইসলাম জানান, শনিবার গভীর রাতে (২টার দিকে) পাথরবোঝাই দুটি ট্রাক মঠবাড়িয়ারদিকে যাওয়ার পথে সেতুটি পার হওয়ার সময় ভেঙ্গে ট্রাকসহ খালে পড়ে যায়। দুর্ঘটনার পর ট্রাক দুটির চালক ও হেলপার পালিয়ে যায়। সেতুটি ভেঙ্গে পড়ায় মঠবাড়িয়া ও বরগুনার পাথরঘাটার সঙ্গে ঢাকা, বরিশাল, খুলনা, রাজশাহী, চট্রগ্রাম, বেনাপোলসহ ১২টি রুটে সরাসরি যানচলাচল বন্ধ হয়ে যায়।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী ফকরুল আলম জানান, পাঁচ টনের বেশি মালামাল নিয়ে বেইলি সেতু দিয়ে যানচলাচল নিষেধ থাকার পরেও ৭০টন ওজনের পাথরবোঝাই দুটি ট্রাক এক সঙ্গে পার হতে যাওয়ায় সেতুটি ভেঙ্গে যায়। বরিশাল থেকে ক্রেন এনে উদ্ধার কাজ শুরু করা হচ্ছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!