মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

চতুর্থ শ্রেণীর ছাত্রী উর্মির হত্যাকারীর ফাঁসির দাবীতে ১৭টি বিদ্যালয়ে মানববন্ধন

Mathbariaprotidin
আগস্ট ২৪, ২০১৭ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : সাংবাদিকের মেয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ঊর্মি (১০) কে ধর্ষণ শেষে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেন প্রাথমিক শিক্ষক সমিতি। আজ বৃহস্পতিবার দুপুরে একযোগে ১৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, পরিচালনা পরিষদ সদস্য, শিক্ষার্থী, রাজনৈতিক দলসহ সহা¯্রাধিক এলাকাবাসী অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে পৌর শহরের শহীদ মিনার সম্মুখ সড়কে প্রাথমিক শিক্ষক নেতা আবু জাফরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি আরিফ-উল-হক, শিক্ষক নেতা জাহানারা বেগম, বাবু কাজল দাস, মো. মোশাররফ হোসেন, বাবু সুমন্ত্র হালদার, মো. শহীদুল ইসলাম ও সাইদুল কবির প্রমূখ।


উল্লেখ্য: মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও দৈনিক সরেজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি জুলফিকার আমীন সোহেলের ছোট মেয়ে ঊর্মি নিখোঁজের দুইদিন পর গত ২৩ জুলাই ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এঘটনায় নিহতের পিতা সোহেল আমিন বাদী হয়ে অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় স্থানীয় কুদ্দুস আকনের ছেলে ছগির আকন (৩৫) কে গ্রেফতার করে দুই দফায় রিম্যান্ড শেষে বর্তমানে জেল হাজতে আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!