শুক্রবার , সেপ্টেম্বর ১৮ ২০২০
Breaking News

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল মালেক শিকদারের গোয়াল ঘর পুড়ে ছাই হয়েছে। এ সময় দুর্বৃত্তের দেয়া আগুনে একটি গরু ও নগদ টাকা পুরে ছাই হওয়ায় ওই গরু ব্যবসায়ী আহাজারিতে বাতাস ভারী হয়ে উঠছে। আব্দুল মালেকের শিকদার উপজেলার ভেচকী গ্রামের মৃত আব্দুল আজিজ সিকদারের ছেলে।
ক্ষতিগ্রস্থ আব্দুল মালেক জানান, রোববার গভীর রাতে হঠাৎ গোয়াল ঘর থেকে গরুর ডাক শুনে ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে দেখি বসত ঘর সংলগ্ন গোয়াল ঘরে আগুন জ্বলছে। পরে প্রতিবেশীদের নিয়ে অনেক চেষ্টা করে আগুন নিয়্ন্ত্রণে আনি। কিন্তু এরই মধ্যে গোয়াল ঘর পুরে যায়। এ সময় গোয়ালে থাকা একটি গরু পুড়ে গেছে। সম্প্রতি গরু বিক্রির ৩লাখ ৫০হাজার টাকা শত্রু ভয়ে গোয়াল ঘরের চালার মধ্যে রাখা টাকাও পুরে ছাই হয়। এর মধ্য থেকে সকালে পুলিশ গিয়ে গোয়ালের পোরা ছাইয়ের মধ্য থেকে ৩২ হাজার টাকা উদ্ধার করে। সব হারিয়ে আমি এখন পথে বসে গেছি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো. মাসুদুজ্জামান জানান, এ অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় সাবেক নারী ভাইস চেয়ারম্যানকে হত্যা চেষ্টা মামলায় দু‘মাসেও গ্রেপ্তার হয়নি আসামী

স্টাফ রিপোর্টার : মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান …

মঠবাড়িয়ায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর উদ্যোগে …

error: Content is protected !!